scorecardresearch

বড় খবর

কোভিডে আক্রান্ত শ্রাবন্তীর মা! লক্ষ লক্ষ টাকা সাহায্য কোহলির

প্রাক্তন ক্রিকেটারের মায়ের অসুস্থতায় দরাজহস্ত হলেন বিরাট কোহলি। সরাসরি দিয়ে দিলেন ৬.৭ লক্ষ টাকা। এর আগে ত্রাণ তহবিলও গড়েছিলেন তিনি।

জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন তারকা কেএস শ্রাবন্তী নাইডুর মা অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর চিকিৎসার জন্যই এবার দরাজহস্ত হলেন বিরাট কোহলি। শ্রাবন্তীর মায়ের চিকিৎসার জন্য কোহলি ৬.৭৭ লাখ টাকা দান করলেন।

শ্রাবন্তীর মা এসকে সুমন কোভিডে আক্রান্ত হয়েছেন। তারপরেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ক্রিকেটারের মায়ের জন্য অর্থ সাহায্য চেয়েই টুইট করেন বোর্ডের সাউথ জোনের কনভেনর বিদ্যা যাদব। যিনি আবার বোর্ডের প্রাক্তন প্রেসিডেন্ট শিবলাল যাদবের বোন। নিজের টুইটেই কোহলিকে ট্যাগ করেন বিদ্যা। তারপরেই সাহায্যের সিদ্ধান্ত নেন কোহলি।

আরো পড়ুন: বেআইনি কীর্তিতে শ্রীসন্থকে মাঠেই ধুয়েছিলেন ধোনি! অতীতের ঘটনা খোলসা করলেন উথাপ্পা

জানা গিয়েছে, ক্রিকেটার শ্রাবন্তীর বাবা-মা কোভিডে আক্রান্ত হওয়ার পর ইতিমধ্যেই ১৬ লক্ষ টাকা খরচ করে ফেলেছেন। তারপরেই কোহলির সাহায্যে সমস্যা মেটে তাঁর। শ্রাবন্তী কোহলিকে ধন্যবাদ জানান তারপরেই। সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন জাতীয় দলের ফিল্ডিং কোচ শ্রীধরকেও। যিনি কোহলিকে বিষয়টি জানিয়েছিলেন।

স্পোর্টসস্টার-কে শ্রাবন্তী জানিয়েছেন, “কোহলির স্বতস্ফূর্ত অবদানে আমি অভিভূত। অত বড় একজন ক্রিকেটারের বিশাল এক মানসিকতা! আর শ্রীধরকেও ধন্যবাদ জানাতে চাই। উনি বিষয়টি কোহলিকে জানিয়েছিলেন।”

আইপিএল বন্ধের পরেই এর আগে করোনা যুদ্ধে স্ত্রী অনুষ্কাকে নিয়ে ঝাঁপিয়ে পড়েছিলেন কোহলি। দু-জনে ২ কোটি টাকা দান করার পাশাপাশি তহবিল তোলার কাজও করেছেন। যাতে অক্সিজেন, হাসপাতাল বেড-এর মত জরুরি বিষয় গুলিতে আরো বেশি সাহায্য করা যায়। এক সপ্তাহের মধ্যেই সেই তহবিলে জমা পড়েছে ১১ কোটি টাকা।

৭ কোটির ত্রাণ তোলার লক্ষ্য নিয়ে তহবিল গড়েছিলেন বিরুষ্কা জুটি। তবে দানের অঙ্ক পেরিয়ে গিয়েছে ১১কোটিও। করোনা ত্রাণে পুরো অর্থ দান করা হয়েছে।

যাইহোক, কোহলি আপাতত জাতীয় দলের সঙ্গে কিছুদিনের মধ্যেই উড়ে যাবেন ইংল্যান্ডে। সেখানে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে নিউজিল্যান্ডের মুখোমুখি হওয়ার পরে ভারত ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজে নামবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli donates 6 77 lakhs for the treatment of ex women cricketers mother