বড় খবর

লকডাউনে ঘরে বসেই কোহলির আয় কোটি কোটি, প্রবেশ রোনাল্ডোদের তালিকাতে

লকডাউনে ঘরে বসেই কোটি কোটি উপার্জন কোহলির। একমাত্র ক্রিকেটার হিসেবে সেরা দশে তিনি।

লকডাউনে সমস্ত ক্রীড়াবিদরাই বিপাকে পড়েছেন আর্থিক ক্ষতির বিষয়ে। তবে এই সময়েও সবথেকে বেশি রোজগার করেছেন কোন ক্রীড়াবিদ। এতেইন-এর রিপোর্ট অনুযায়ী, সেরা দশ তালিকায় একমাত্র ক্রিকেটার হিসেবে উপস্থিত বিরাট কোহলি।

সেই প্রতিবেদন অনুযায়ী, মার্চ মাসের ১২ থেকে মে মাসের ১৪ তারিখ পর্যন্ত সর্বোচ্চ উপার্জনকারী ক্রীড়াবিদদের তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। শীর্ষে যথারীতি রোনাল্ডো।

সেই রিপোর্ট অনুযায়ী, ইনস্টাগ্রামে পোস্ট করে কোহলি লকডাউন সময়ে মোট উপার্জন করেছেন ৩৭৯২৯৪ ইউরো। প্রতি পোস্ট পিছু কোহলির আয় ১২৬৪৩১ ইউরো।

 

শীর্ষে রোনাল্ডোর পরে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন যথাক্রমে মেসি ও নেইমার। দুজনের উপার্জন যথাক্রমে ১.২ ও ১.১ মিলিয়ন ইউরো।

কোহলির ঠিক আগে এই তালিকায় চতুর্থ ও পঞ্চম স্থানে এনবিএ সুপারস্টার শাকিলে ও নীল (৫৮৩৬২৮ ইউরো) এবং ডেভিড বেকহ্যাম (৪০৫৩৫৯ ইউরো)।

কোহলির পরে টপ টেনে রয়েছেন জলাটান ইব্রাহিমোভিচ (১৮৪৪১৩ ইউরো), এনবিএ তারকা ডোয়েন ওয়েড (১৪৩১৪৬ ইউরো), ব্রাজিল অধিনায়ক দানি আলভেজ (১৩৩৬৯৪ ইউরো) এবং বক্সার এন্থিনী জশুয়া (১২১৫০০ ইউরো)।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli highest earning athletes

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com