বড় খবর

কাউন্টি খেলা হচ্ছে না কোহলির

কাউন্টি ক্রিকেট খেলা হচ্ছে না বিরাট কোহলির। বহু আলোচিত সারে সফর ভেস্তে গেল টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের। ঘাড়ের চোটের জন্যই কাউন্টি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন ক্যাপ্টেন হট।

Virat Kohli
কোহলিহীন ভারত চাপে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে: হাসান আলি

কাউন্টি ক্রিকেট খেলা হচ্ছে না বিরাট কোহলির। বহু আলোচিত সারে (Surrey) সফর ভেস্তে গেল টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের। ঘাড়ের চোটের জন্যই কাউন্টি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন ক্যাপ্টেন হট।

আশা করা যাচ্ছে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরের আগে সুস্থ হয়ে উঠবেন কোহলি। আইপিএলে সানারাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে চোট পান তিনি। আপাতত রিহ্যাব চলবে কোহলির। তারপর ১৫ জুন থেকে বিসিসিআই-এর তত্বাবধানে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্য়াকাডেমিতে ফিটনেস প্রোগাম শুরু হবে তাঁর।

আরও পড়ুন, আফগানিস্তান টেস্টে কোহলির বদলে করুণ, জাতীয় দলে রায়ডু-আয়ার-কাউল

সারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বলেই দেশের জার্সিতে আগামী ১৪ জুন আফগানিস্তানের বিরুদ্ধে এক ম্যাচের ঐতিহাসিক টেস্ট থেকে নিজেকে সরিয়ে নেন কোহলি। সারের হয়ে সব ফর্ম্যাটেই খেলার কথা ছিল তাঁর। তিনটি চ্যাম্পিয়নশিপ ম্যাচ-সহ মোট ছটি ম্যাচেই অংশ নিতেন কোহলি। ইংল্যান্ড সফরের আগে নিজের নেট প্র্যাকটিস সেরে রাখতে ওই দেশের মাটিতে কাউন্টি খেলার কথা ভেবেছিলেন। অন্ততপক্ষে ছ’টি ম্যাচ খেলার কথা ছিল তাঁর।

কোহলিকে না পেয়ে হতাশ সারে। টিমের ক্রিকেট ডিরেক্টর অ্যালেক স্টুয়ার্ট বলেছেন, “বিরাটকে না পাওয়াটা অত্যন্ত হতাশাজনক। কিন্তু চোট-আঘাত খেলার অঙ্গ। এটা মেনে নিতেই হবে।” অন্যদিকে, আইপিএলের নকআউটে উঠতে না পারার জন্য আরসিবি-র ফ্যানেদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন কোহলি।

Web Title: Virat kohli india captains surrey move off because of neck injury

Next Story
IPL 2018, KKR vs SRH Qualifier 2: দীনেশের কলকাতা মজে ধোনির চেন্নাইয়েExpress photo: Shashi Ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com