প্র্যাকটিস সারল টিম ইন্ডিয়া, নতুন জার্সিতে মজলেন ধোনি-কোহলি

বিশ্বকাপের আগেই টিম ইন্ডিয়া হাতে পেয়েছে নতুন জার্সি। নাইকের এই নয়া জার্সিতে বেশ কয়েকটা পরিবর্তন এসেছে। কলারের রঙ কমলা থেকে আবার নীলে ফিরেছে।

By: Ranchi  Updated: March 7, 2019, 04:07:29 PM

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের চলতি ওয়ান-ডে সিরিজে ২-০ এগিয়ে বিরাট কোহলি অ্যান্ড কোং। হায়দরাবাদের পর নাগপুরেও দুরন্ত জয় ছিনিয়ে এনেছে ভারত। আগামিকাল রাঁচিতে জিতেই সিরিজ পকেটস্থ করতে চাইবে ভারত।

এই ম্যাচে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে একজনই। ঘরের ছেলে মহেন্দ্র সিং ধোনিকে নিয়েই মেতেছে তাঁর শহর। কারণ এটাই ঘরের মাঠে দেশের জার্সিতে সম্ভবত তাঁর শেষ ম্যাচ হতে চলেছে। কারণ বিশ্বকাপের পরেই ধোনিকে আর দেখা যাবে না নীল জার্সিতে।

আরও পড়ুন: কপিলের শোয়ে এবার কপিল অ্যান্ড কোং

বৃহস্পতিবার নিয়মমাফিক অনুশীলন সারল দুই দলই। নেটে ব্যাট হাতে রণংদেহী মেজাজেই দেখা গেল মাহিকে। টিম ইন্ডিয়ার প্র্যাকটিসের ছবি বিসিসিআই টুইট করেছে। অন্যদিকে অস্ট্রেলিয়াও নেট করেছে ঝাড়খণ্ডের জেএসসিএ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। আগামিকাল এই মাঠেই ধোনির নামের প্যাভিলিয়নের উদ্ধোধন হচ্ছে। দক্ষিণ প্রান্তের প্যাভিলিয়ন তাঁর নামেই করার সিদ্ধান্ত নিয়েছে ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থা।

অন্যদিকে বিশ্বকাপের আগেই টিম ইন্ডিয়া হাতে পেয়েছে নতুন জার্সি। নাইকের এই নয়া জার্সিতে বেশ কয়েকটা পরিবর্তন এসেছে। কলারের রঙ কমলা থেকে আবার নীলে ফিরেছে। জার্সিতে ১৯৮৩ ও ২০১১ ক্রিকেট বিশ্বকাপ জয়ের সঙ্গেই রয়েছে ২০০৭ টি-২০ বিশ্বকাপ জয়ের কথাও। জার্সির নীল রঙ আরও গভীর হয়েছে অনান্য়বারের তুলনায়। নয়া জার্সিতে মজেছেন ধোনি-কোহলি। ধোনি বলছেন, ভবিষ্য়তের কথা মাথায় রেখেই এই ডিজাইন করা হয়েছে। অন্যদিকে কোহলি বলছেন এই জার্সিতে অত্যন্ত স্বাচ্ছন্দ্য বোধ করবেন খেলোয়াড়রা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli ms dhoni reveal why they love new team india jersey for world cup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X