বিশ্বকাপ শেষ, ধোনি কি এবার অবসর নিচ্ছেন? মুখ খুললেন বিরাট

মহেন্দ্র সিং ধোনি কি দেশের জার্সিতে শেষ ম্যাচ খেলে ফেললেন! এমনটাই প্রশ্ন অনেকের। ক্রিকেট বিশ্বকাপ শুরুর আগে থেকেই এটা একপ্রকার স্থির হয়ে গিয়েছিল যে, বিশ্বকাপের পরেই ক্রিকেটকে আলবিদা বলবেন মাহি।

By: Manchester  Updated: July 11, 2019, 11:48:40 AM

মহেন্দ্র সিং ধোনি কি দেশের জার্সিতে শেষ ম্যাচ খেলে ফেললেন? এমনটাই প্রশ্ন অনেকের। ক্রিকেট বিশ্বকাপ শুরুর আগে থেকেই এটা একপ্রকার স্থির হয়ে গিয়েছিল যে, বিশ্বকাপের পরেই ক্রিকেটকে আলবিদা বলবেন মাহি। নিউজিল্যান্ডের কাছে সেমিফাইনাল হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে ভারতকে। তাহলে এবার কি মাহিও তাঁর চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেবেন? কিন্তু ভারত অধিনায়ক বিরাট কোহলি ম্যাচের পর সাফ জানিয়ে দিলেন যে, এই বিষয়ে ধোনি তাঁকে একটি কথাও বলেন নি। বস্তুত, ধোনি তাঁর ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কিছুই বলেননি কিং কোহলিকে। তিনি বললেন, “ধোনি এখনও পর্যন্ত এ বিষয়ে আমাদের কিছুই বলেনি।”

আরও পড়ুন: ৪৫ মিনিটের খারাপ ক্রিকেট আমাদের টুর্নামেন্ট থেকে ছিটকে দিল: কোহলি

বুধবার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে টপ অর্ডারের ব্যর্থতার পর ধোনি আর রবীন্দ্র জাদেজাই ম্যাচের হাল ধরেছিলেন। সপ্তম উইকেট পার্টনারশিপে ১১৬ রান তোলেন তাঁরা। স্কোরবোর্ডে তাঁর সংযমী হাফ-সেঞ্চুরি ওঠার পরেই ধোনি রানআউট হয়ে ফিরে যান। কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসনও বলেছেন, এটাই তাঁদের জন্য ম্যাচের টার্নিং পয়েন্ট।

ধোনির প্রশংসা করতে ভোলেন নি বিরাট। তিনি জানান, “আমার মনে হয় ধোনির জন্যই জাদেজা ফ্রি ক্রিকেট খেলতে পেরেছে। ধোনি একটা প্রান্ত ধরে রেখেছিল। ধোনি ঠিক পথেই ব্যাট করেছে। ওকে একটা বিশেষ ভূমিকা দেওয়া হয়েছিল। দলের পরিস্থিতি অনুযায়ী ধোনি ব্যাট করেছে। এই অবস্থাতেও ওরা ১০০ রানের পার্টনারশিপ করেছে। আসলে বাইরে থেকে সমালোচনা করাটা সহজ। আমার অস্বীকার করছি না যে, আমরা ভুল করি নি। কিন্ত আমরা সমালোচনা প্রচুর করি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli on ms dhonis retirement119716

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং