মেসি-রোনাল্ডোর মধ্য়ে কাকে সেরা বাছলেন বিরাট কোহলি?

বাইশ গজের কিং ফুটবলগ্রহের দুই সেরা মহারথীর মধ্য়ে নিজের পছন্দের তারকার নাম জানিয়ে দিলেন। কোহলি ব্যাখ্য়া দিয়ে বললেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মধ্য়ে কে এগিয়ে এবং কেন।

By: New Delhi  Published: September 30, 2019, 1:07:18 PM

ক্রিকেটের পাশাপাশি ফুটবলের প্রতিও বিরাট কোহলির প্য়াশন সর্বজনবিদিত। ইন্ডিয়ান সুপার লিগে এফসি গোয়ার মালিকানাও রয়েছে তাঁর। সুনীল ছেত্রীদের সমর্থনেও গলা ফাটান ক্য়াপ্টেন কোহলি। এবার বাইশ গজের কিং ফুটবলগ্রহের দুই সেরা মহারথীর মধ্য়ে নিজের পছন্দের তারকার নাম জানিয়ে দিলেন। কোহলি ব্যাখ্য়া দিয়ে বললেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মধ্য়ে কে এগিয়ে এবং কেন।

কোহলির কাছে একটি সংবাদমাধ্য়মের কাছে প্রশ্ন করা হয়েছিল মেসি এবং রোনাল্ডোর মধ্য়ে কে তাঁর ফেভারিট? কোহলি বললেন, “কঠিন প্রশ্ন। কিন্তু আমি বলব ক্রিশ্চিয়ানো। আমার দেখা সবচেয়ে কমপ্লিট ফুটবলার ও। সে বাঁ-পা হোক বা ডান পা, গতি থেকে ড্রিবলিং স্কিল। অসাধারণ ও। ওর থেকে ভাল গোলস্কোরার আমি দেখিনি।”

দেখুন ছবি: এফসি গোয়ার নতুন জার্সি উন্মোচন করলেন বিরাট কোহলি

সিআর সেভেনের গুণমুগ্ধ এখানেই না-থেমে, আরও বললেন, “রোনাল্ডো খেলাটায় একটা বৈপ্লবিক পরিবর্তন এনেছে। সবাই ওকে ফলো করে। ও স্পেশাল। কিন্তু আমার দলে যদি রোনাল্ডো বা মেসির মধ্য়ে কোনও একজনকে নিতে হয় তাহলে আমি রোনাল্ডোর কথাই বলব। ও দলে প্রাণশক্তি আর তীব্রতার সঞ্চার করতে পারবে। মেসি এবং রোনাল্ডোর মধ্য়ে কোনও একজন বেছে নেওয়াটা ব্য়ক্তিগত পছন্দের ব্য়াপার। মেসি একজন ফ্রিক। জন্মগত প্রতিভা। ওর দক্ষতায় কেউ আসবে না। আমার কাছে দক্ষতাই ফারাক গড়ে দেয়। খেলার প্রতিটা মিনিটে ওর মধ্য়ে যে উদ্য়ম দেখতে পাই সেটাই রোনাল্ডোর থেকে বাকিদের আলাদা করে দেয়। এরকম সর্বোচ্চ পর্যায় খেলার জন্য় সবারই ট্য়ালেন্ট রয়েছে। কিন্তু রোনাল্ডোর মতো ইচ্ছাশক্তি কারোর মধ্য়ে দেখিনি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli pick his favourite between cristiano ronaldo and lionel messi145802

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং