দেখুন ভিডিও: ভারতের বিশ্বকাপ বিদায়ে ব্য়থিত ‘বিশেষ’ ফ্য়ান, কোহলিরা তাঁর মন ভাল করে দিলেন

মন ছুঁয়ে নিলেন রবি শাস্ত্রী, বিরাট কোহলি ও রোহিত শর্মা। টিম ইন্ডিয়ার কোচ, ক্য়াপ্টেন ও ভাইস ক্য়াপ্টেনের সঙ্গে দেখা করতে এসেছিলেন দৃষ্টিহীন ফ্য়ান লেরয়। তাঁর সঙ্গে হাসি মুখ বেশ কিছুক্ষণ কথা বললেন শাস্ত্রী-কোহলি-রোহিত।

By: Updated: August 8, 2019, 01:13:37 PM

মন ছুঁয়ে নিলেন রবি শাস্ত্রী, বিরাট কোহলি ও রোহিত শর্মা। টিম ইন্ডিয়ার কোচ, ক্য়াপ্টেন ও ভাইস ক্য়াপ্টেনের সঙ্গে দেখা করতে এসেছিলেন দৃষ্টিহীন ফ্য়ান লেরয়। তাঁর সঙ্গে হাসি মুখ বেশ কিছুক্ষণ কথা বললেন শাস্ত্রী-কোহলি-রোহিত। তারপর একসঙ্গে ফটোসেশনও করেন তাঁরা। টিম ইন্ডিয়ার ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করা হয়েছে।

তিন ম্য়াচের টি-২০ সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করেছে ভারত। গত মঙ্গলবার গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে সিরিজের শেষ ও তৃতীয় টি-২০ ম্য়াচে কার্লোস ব্রাথওয়েটের দলকে সাত উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ করেছে কোহলি অ্যান্ড কোং। এই ম্য়াচের পরেই লেরয় এসেছিলেন মাঠে।

আরও পড়ুন: আজ শুরু একদিনের সিরিজ, জেনে নিন কবে কবে খেলা


ভারতীয় দলের বিরাট ফ্য়ান তিনি। পছন্দ করেন বিরাট কোহলির আগ্রাসন। লেরয় জানান যে, তিনি ভারতীয় ক্রিকেট নিয়মিত ভাবে দেখেন। সদ্য়সমাপ্ত বিশ্বকাপেও ভারতের পারফরম্য়ান্স তিনি মন দিয়ে দেখেছেন। সেমিফাইনালে নিউজিল্য়ান্ডের কাছে হেরে ভারতের বিদায় তিনি ব্য়থিত হয়েছেন।

ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্য়াটে ক্য়রিবিয়ানদের হোয়াইটওয়াশ করেই ভারত শুভারম্ভ করেছে। টোয়েন্টি-টোয়েন্টির পালা সাঙ্গ হয়েছে। এবার পঞ্চাশ ওভারের সংস্করণে বিশ্বের দু’নম্বর টিম নামছে নয়ে থাকা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। বৃহস্পতিবার প্রথম ওয়ান ডে খেলা।

 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli rohit sharma make special fans day after indias 3 0 series win in guyana128991

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X