করোনা মোকাবিলায় একই মঞ্চে সানিয়া, বিরাট, রোহিত

'iFor India' সংস্থার উদ্যোগে আয়োজিত এই কনসার্টে অংশ নেন একাধিক অভিনেতা, সঙ্গীতশিল্পী, ক্রীড়া ব্যক্তিত্ব, এবং শীর্ষস্থানীয় ব্যবসায়ী।

By: New Delhi  Published: May 4, 2020, 11:54:08 AM

করোনাভাইরাস মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে মাঠে নামলেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি, সীমিত ওভারের ম্যাচে সহ-অধিনায়ক রোহিত শর্মা, এবং টেনিস তারকা সানিয়া মির্জা। অন্যান্য অনেক প্রখ্যাত ব্যক্তিত্বের সঙ্গে মিলে একটি অনলাইন কনসার্টে অংশগ্রহণ করলেন তাঁরা। মহামারীর প্রকোপে সারা বিশ্বে এখন পর্যন্ত ২ লক্ষেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে।

‘iFor India’ সংস্থার উদ্যোগে আয়োজিত এই কনসার্টে অংশ নেন একাধিক অভিনেতা, সঙ্গীতশিল্পী, ক্রীড়া ব্যক্তিত্ব, এবং শীর্ষস্থানীয় ব্যবসায়ী। যে যাঁর বাড়িতে বসেই কনসার্টে অংশগ্রহণ করেছেন, যাতে Covid-19 মহামারী তহবিলের জন্য অর্থ সংগ্রহ করা যায়।

এই কনসার্ট থেকে সংগৃহীত অর্থ জমা করা হবে ‘India Covid Response Fund’-এ, যার দায়িত্বে রয়েছে GiveIndia নামের একটি ডোনেশন সংস্থা।

‘iFor India’-র তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, “ভারতের বৃহত্তম কনসার্টের জন্য আমরা কাজ শুরু করি দু-সপ্তাহ আগে। লকডাউনে বাড়িতে বন্দী মানুষের বিনোদনের জন্য। যাঁরা সম্মুখ সমরে যাচ্ছেন, যখন আমরা বাড়িতে বসে কাজ করছি, তাঁদের সম্মানে। এবং যাঁদের বাড়িও নেই, কাজও নেই, তাঁদের জন্য অর্থ সংগ্রহ করতে।”

অন্যান্যদের মধ্যে কনসার্টে অংশগ্রহণ করেন বিরাটের স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মা, শাহরুখ খান, এআর রহমান, ওস্তাদ জাকির হোসেন, আমির খান, ঐশ্বর্য রাই বচ্চন, আলিয়া ভট, আয়ুষ্মান খুরানা, ব্রায়ান অ্যাডামস, গুলজার, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, রণবীর সিং, শ্রেয়া ঘোষাল, সোনু নিগম, সোফি টার্নার, জোয়া আখতার, এবং বিদ্যা বালন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli rohit sharma sania mirza online covid 19 fundraiser concert

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X