অনুষ্কার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে মুখ খুললেন বিরাট

জাতীয় দলের অধিনায়ক ও বলিউডের প্রথমসারির নায়িকার মধ্যে কি আদৌ কোনও প্রতিদ্বন্দ্বীতা রয়েছে? এই প্রশ্নটাই ঘোরে অনেকের মধ্যে। কারণ দু’জনেই নিজেদের কাজের জায়গায় চূড়ান্ত সফল।

By: Mumbai  Updated: November 11, 2018, 03:38:17 PM

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা, নিঃসন্দেহে ভারতের সবচেয়ে জনপ্রিয় জুটি। যাদের বলা হয় ‘পাওয়ার কাপল’। দু’জনেই নিজেদের জায়গায় প্রতিষ্ঠিত এবং পরিচিত। জাতীয় দলের অধিনায়ক ও বলিউডের প্রথমসারির নায়িকার মধ্যে কি আদৌ কোনও পেশাদার প্রতিদ্বন্দ্বিতা রয়েছে? এই প্রশ্নটাই ঘোরে অনেকের মধ্যে। কারণ দু’জনেই নিজেদের কাজের জায়গায় চূড়ান্ত সফল। খ্যাতির শীর্ষে বিরাজমান।

কোহলি বলছেন, “প্রতিযোগিতার কথা আমাদের মাথাতেও আসে না। আমি বুঝতে পারি না লোকজন এসব নিয়ে কী করে ভাবতে পারে! আমাদের মধ্যে যা নিয়ে কথা হয়, অবশ্যই তা আমি প্রকাশ্যে বলব না। ব্যবসায়িক কোনও বিষয় নিয়ে কথাবার্তা আমরা পেশাদারের মতোই আলোচনা করি। এখানে কোনও প্রতিযোগিতার প্রশ্নই নেই।” এখানেই শেষ নয়। কোহলি ভূয়সী প্রশংসা করেছেন অনুষ্কার। বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান নিজের স্ত্রী-র প্রসঙ্গে বললেন, “অনুষ্কা একজন পেশাদার। দীর্ঘদিন ধরে এখানে কাজ করছে। নিজের কেরিয়ারে ও প্রতিষ্ঠিত। দেশের একজন অন্যতম বড় সেলিব্রিটি। তাঁর নিজস্ব দৃষ্টিভঙ্গি রয়েছে। সে নিজে জানে কী করছে। আমরা দু’জনেই কাজের জায়গায় অসম্ভব পেশাদার।”

আরও পড়ুন: বিশেষ দিনে কোহলিকে কী বললেন অনুষ্কা! শুভেচ্ছা বার্তায় ভাসলেন ক্রিকেটের কিং

বিরাট-অনুষ্কার আলাপ হয়েছিল একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। এরপর প্রেম থেকে বিয়ে, পুরোটই তাঁদের ফ্যানেদের কাছে আলাদা আগ্রহের জগত তৈরী করে নিয়েছিল। আজও বিরুষ্কার জনপ্রিয়তা একই রকম। সোশ্যাল মিডিয়ায় তাঁদের এক একটা পোস্টে প্রতিক্রিয়া দেখলেই সেটা বোঝা যায়। আগামী ১১ ডিসেম্বর বিরুষ্কার বিয়ের এক বছর পূর্ণ হবে।

ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছেন কোহিল। কিন্তু গত একটা সপ্তাহ বিতর্কিত মন্তব্যের জন্যই খবরের শিরোনামে ছিলেন তিনি। গত বিরাট কোহলি নিজের অফিসিয়াল অ্যাপের জন্য় একটি প্রমোশনল ভিডিও বাজারে নিয়ে এসেছেন। সেখানে তাঁকে এক ভারতীয় ফ্যান শুধু ওভাররেটেড ব্যাটসম্যানই বলেননি, তিনি জানিয়েছিলেন যে, কোহলির ব্যাটিং দেখতে তিনি পছন্দ করেন না। এই ভারতীয় সঙ্গে জুড়ে দিয়েছিলেন যে, ইন্ডিয়ার খেলা দেখার থেকে তিনি অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের খেলা দেখতেই বেশি পছন্দ করেন। আর এর উত্তরে কোহলি বলেছিলেন, যে সেই ফ্যানের এই দেশে থাকার কোনও অধিকারই নেই। ভারতে থেকে অন্য দেশকে ভালবাসার কোনও মানেই হয় না। আর এরপরেই দেশ জুড়ে কোহলির নিন্দায় মুখ খুলেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া কোহলিকে ধুয়ে দিয়েছিল। ট্রোল আর মিমের বন্যা বয়ে গিয়েছে তাঁর মন্তব্য়ের জেরে।

 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli says no professional competition with actress wife anushka sharma

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X