দ্রাবিড়-কোহলির এই ছবিতেই মজলেন ক্রিকেট ফ্য়ানেরা, টুইটারে উঠল ঝড়

শনিবার টুইটারে কোহলি তাঁর সঙ্গে দ্রাবিড়ের ছবি শেয়ার করেছেন। আর মাইক্রোব্লগিং সাইটে সেই ছবি দেখে নেটিজেনরা মোহিত হয়ে গিয়েছেন। তাঁদের একটাই বক্তব্য়, দেশের দুই কিংবদন্তি এক ফ্রেমে।

By: Bangalore  Published: September 21, 2019, 3:25:10 PM

গত শুক্রবার টিম ইন্ডিয়ায় অনুশীলনে দেখতে এসেছিলেন রাহুল দ্রাবিড়। ভারতের কিংবদন্তি ক্রিকেটার বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির হেড কোচের দায়িত্ব সামলাচ্ছেন এখন। দ্রাবিড়কে অনুশীলনে পেয়ে আরও ফুরফুরে হয়ে যায় বিরাট কোহলি অ্যান্ড কোং।

এদিন দ্য় ওয়াল বিরাটদের হেড স্য়ার রবি শাস্ত্রী ও বোলিং কোচ ভরত অরুণের সঙ্গে একান্তে আলোচনাও সারেন। আর এর ফাঁকেই কোহলির সঙ্গে কিছুক্ষণ কথা বলেন দ্রাবিড়। শনিবার টুইটারে কোহলি তাঁর সঙ্গে দ্রাবিড়ের ছবি শেয়ার করেছেন। আর মাইক্রোব্লগিং সাইটে সেই ছবি দেখে নেটিজেনরা মোহিত হয়ে গিয়েছেন। তাঁদের একটাই বক্তব্য়, দেশের দুই কিংবদন্তি এক ফ্রেমে।

আরও পড়ুন: ভারতের অনুশীলনে হঠাৎ হাজির দ্রাবিড়, টিপস দিলেন পন্থকে

 

আরও পড়ুন: দ্রাবিড়কে ‘বাঁ-হাতি ব্য়াটসম্য়ান’ বলল আইসিসি, ধুয়ে দিলেন নেটিজেনরা, রোষের মুখে বিসিসিআইও

ঘটনাচক্রে দ্রাবিড় আর শাস্ত্রীর ছবি টুইটারে পোস্ট করেছিল বিসিসিআই। সেখানে ক্য়াপশন দেওয়া হয়েছিল, ভারতীয় ক্রিকেটের দুই মহারথী একসঙ্গে। আর সেটা দেখে মাথা ঠিক রাখতে পারেননি দ্রাবিড়ের ফ্য়ানেরা। তাঁরা টুইটারে বোর্ডকে ধুয়ে দিয়েছিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli shares picture with rahul dravid twitter goes gaga143166

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement