ক্যাঙারুর দেশে বর্ষবরণ বিরুষ্কার, কী করলেন তাঁরা!

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। নিঃসন্দেহে দেশবাসীর প্রিয়তম ‘লাভড কাপল’ তাঁরা। প্রেমপর্ব থেকে বিয়ে এবং তারপরেও তাঁদেরকে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই।

By: Sydney  Updated: January 1, 2019, 01:02:58 PM

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। নিঃসন্দেহে দেশবাসীর প্রিয়তম ‘লাভড কাপল’ তাঁরা। প্রেমপর্ব থেকে বিয়ে এবং তারপরেও তাঁদেরকে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। বিরুষ্কার এক আলাদাই চার্ম। টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন ও বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানের সঙ্গেই এখন ছুটি কাটাচ্ছেন বলিউডের প্রথমসারির অভিনেত্রী। এই মুহূর্তে স্বামী-স্ত্রী রয়েছেন অস্ট্রেলিয়ায়।

নিউ ইয়ার ইভে বিরুষ্কা সিডনির রাস্তায় হাঁটলেন। সেখানে দাঁড়িয়ে ছবি তুলে পোস্ট করলেন টুইটারে। বিরাটের পরনে ছিল সেমিফর্ম্যাল ড্রেস। অনুষ্কা বেছে নেন ঝলমলে পার্টি ওয়্যার। বিরাট টুইটারে লিখলেন, “অস্ট্রেলিয়া থেকে দেশের ও পৃথিবীর সকলকে নতুন বছরের শুভেচ্ছা। দারুণ একটা বছর কাটুক। ভগবান সঙ্গে থাকুক।”  গত ১১ ডিসেম্বর ছিল বিরুষ্কার বিয়ের প্রথম জন্মদিন। বিরাটকে বিশেষ দিনে সঙ্গ দিতেই অনুষ্কা চলে এসেছেন অস্ট্রেলিয়ায়। 

আরও পড়ুন: বিশেষ মানুষের সঙ্গে সিডনির পথে বিরাট

অস্ট্রেলিয়ার মাটিতে চার ম্যাচের টেস্ট সিরিজে ইতিমধ্যেই ২-১ এগিয়ে গিয়ে বিরাটের টিম ইন্ডিয়া। গত রবিবার ঐতিহাসিক বক্সিং-ডে টেস্ট জিতেছে ভারত। আপাতত ছোট্ট একটা ব্রেক। তারপর আগামী বছরের ৩ জানুয়ারি থেকে শুরু সিডনি টেস্ট। এই টেস্টে ভারত ড্র করতে পারলেও সিরিজ চলে আসবে কোহলিদের দখলে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli spends new years eve with anushka sharma in australia sends out wishes to fans for

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X