scorecardresearch

বড় খবর

অজি প্রধানমন্ত্রীর সঙ্গে সময় কাটালেন কোহলি-পেইনরা

নতুন বছরের প্রথম দিন ভারত-অস্ট্রেলিয়া সময় কাটাল সিডনির কিরিবিলি হাউসে। সেদেশের প্রধানমন্ত্রী স্কট মরিসনের আমন্ত্রণে তাঁর বাসভবনে হাজির ছিল দুই দল।

অজি প্রধানমন্ত্রীর সঙ্গে সময় কাটালেন কোহলি-পেইনরা
অজি প্রধানমন্ত্রীর সঙ্গে সময় কাটালেন কোহলি-পেইনরা (ছবি-টুইটার/বিসিসিআই)

আর দু’দিন পরেই সিডনিতে মুখোমুখি হবে বিরাট কোহলি ও টিম পেইনরা। চার ম্যাচের চলতি টেস্ট সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট খেলবে ইন্ডিয়া-অস্ট্রেলিয়া। তার আগে রীতিমতো বন্ধুত্বের আবহাওয়া দু’দলের মধ্যে। মঙ্গলবার নতুন বছরের প্রথম দিন ভারত-অস্ট্রেলিয়া সময় কাটাল সিডনির কিরিবিলি হাউসে। সেদেশের প্রধানমন্ত্রী স্কট মরিসনের আমন্ত্রণে তাঁর বাসভবনে হাজির ছিল দুই দল।

ভারতীয় দলে রোহিত শর্মাই শুধু এদিন উপস্থিত ছিলেন না। তিনি সদ্যই বাবা হওয়ার স্বাদ পেয়েছেন। রোহিতের স্ত্রী রীতিকা সজদে জন্ম দিয়েছে এক কন্যা সন্তানের। পরিবারের পাশে থাকতেই রোহিত মেলবোর্ন থেকে মুম্বইয়ের বিমান ধরেছেন। সিডনি টেস্টে তাঁর খেলা হচ্ছে না। রোহিত ফের আট জানুয়ারি অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন। ১২ জানুয়ারি সিডনিতে ইন্দো-অজি প্রথম ওয়ান-ডে।

আরও পড়ুন: সিডনি টেস্টে নেই রোহিত, বিশেষ কারণে মেলবোর্ন থেকে ফিরছেন মুম্বইয়ে

এদিন প্রধানমন্ত্রীর বাসভবনে অস্ট্রেলিয়া জাতীয় দলের জার্সিতেই উপস্থিত ছিল। অন্য়দিকে কোহলিদের পরনে ছিল সাদা জামা ও স্লিভলেস জ্যাকেট। যদিও ঋষভ পন্থ ও হার্দিক পাণ্ডিয়া জাতীয় দলের ব্লেজার চাপিয়ে এসেছিলেন। কোচ রবি শাস্ত্রী একটু অন্যরকম ভাবে উপস্থিত হলেন। তাঁর মাথায় ছিল হ্যাট। বিসিসিআই-এর পক্ষ থেকে এই ছবিগুলো শেয়ার করা হয়েছে।

টেস্ট সিরিজ শেষ করেই ইন্ডিয়া-অস্ট্রেলিয়া চার ম্যাচের ওয়ান-ডে সিরিজে মুখোমুখি হবে। আগামী ১২ জানুয়ারি এই সিডনিতেই প্রথম ওয়ান-ডে খেলবেন বিরাটরা। দলে প্রত্যাবর্তন করেছেন মহেন্দ্র সিং ধোনি। এরপর ১৫ জানুয়ারি অ্যাডিলেড ওভালে ম্যাচ। সিরিজের শেষ খেলা ১৮ জানুয়ারি মেলবোর্নে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli tim paine hosted by australian prime minister at official residence62437