বড় খবর

‘চিরকাল আমার ক্যাপ্টেন তুমিই’, ধোনিকে বিদায়ে আবেগে ভাসলেন কোহলি

ধোনি এবং কোহলির সমীকরণ বরাবরই আলাদা। ধোনির নেতৃত্বে খেলা কোহলি আর পরবর্তীতে কোহলির নেতৃত্বে খেলা ধোনির মধ্যে এতটুকু বদল দেখেনি ক্রিকেটমহল।

Dhoni, Kohli
কোহলি তাঁর সতীর্থকে নিয়ে বলেন যে তিনি কৃতজ্ঞ এমন একজন মানুষকে সিনিয়র হিসেবে পেয়ে।

ভারতের স্বাধীনতা দিবসেই (৭৪ তম) আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের সিদ্ধান্ত জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ‘ক্যাপ্টেন কুল’-এর এই সিদ্ধান্তের পরই ধোনিকে নিয়ে আবেগে ভেসেছেন সতীর্থরা। এই তালিকায় অন্যতম নাম বিরাট কোহলি। অগ্রজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ‘অনুজ’ কোহলি বললেন, ‘তুমিই সবসময় আমার ক্যাপ্টেন থাকবে।’

রবিবার বিসিসিআইয়ের টুইটার থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে কোহলি তাঁর সতীর্থকে নিয়ে বলেন, তিনি কৃতজ্ঞ এমন একজন মানুষকে সিনিয়র হিসেবে পেয়ে। যিনি তাঁর সঙ্গে বন্ধুত্ব এবং বিশ্বাসের সম্পর্ক রেখে গিয়েছেন।

নয় মিনিটের এই ভিডিও-তে একাধিক মুহুর্ত ভাগ করে নিয়েছেন কোহলি। ক্রিকেটপ্রেমীরা সকলেই জানেন যে ধোনি এবং কোহলির সমীকরণ বরাবরই আলাদা। ধোনির নেতৃত্বে খেলা কোহলি আর পরবর্তীতে কোহলির নেতৃত্বে খেলা ধোনির মধ্যে এতটুকু বদল দেখেনি ক্রিকেটমহল। এদিন সেই কথাও জানাতে ভোলেননি কোহলি।

ধোনির সঙ্গে খেলতে পারার স্মৃতি রোমন্থন করে এদিন বিরাট বলেন, “তোমার নেতৃত্বে খেলতে পারা এক অন্য আনন্দ দিয়েছে। তুমি আমার উপর যে বিশ্বাস রেখেছ সে জন্য আমি সারাজীবন কৃতজ্ঞ থাকব। আমি এর আগেও বলেছি, ভবিষ্যতেও বলব, আমার কাছে তুমিই চিরকাল ক্যাপ্টেন থাকবে।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli to ms dhoni you will always be my captain

Next Story
“তোমাকে কেউ কোনওদিন ভুলবে না”, ধোনিকে নিয়ে বিহ্বল স্ত্রী সাক্ষী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com