কোহলিকে আউট করার রাস্তা দেখালেন ওয়াকার ইউনিস

উপমহাদেশ তথা বিশ্বের অন্যতম সেরা ফাস্টবোলার ছিলেন ওয়াকার ইউনিস। ওয়াসিম আক্রমের সঙ্গে জুটি বেঁধে বিশ্বের তাবড় ব্যাটসম্যানদের ঘুম ছুটিয়ে দিয়েছিলেন কিংবদন্তি পাক পেসার।

By: Updated: October 1, 2018, 07:14:06 PM

উপমহাদেশ তথা বিশ্বের অন্যতম সেরা ফাস্টবোলার ছিলেন ওয়াকার ইউনিস। ওয়াসিম আক্রমের সঙ্গে জুটি বেঁধে বিশ্বের তাবড় ব্যাটসম্যানদের ঘুম ছুটিয়ে দিয়েছিলেন কিংবদন্তি পাক পেসার। এই মুহূর্তে বাইশ গজে শাসন করছেন বিরাট কোহলি। জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রডদেরও খেলেন অবলীলায়। কোহলির উইকেট নেওয়ার জন্য মরিয়া হয়ে থাকেন বিপক্ষের বোলাররা। কিন্তু ভারতীয় দলের মহাতারকাকে বধ করতে হিমসিম খান তাঁরা। এবার ওয়াকারই জানালেন কিভাবে কোহলিকে আউট করা সম্ভব।

প্রাক্তন পাকিস্তানি কোচ ওয়াকার ভূয়সী প্রশংসা করেছেন কোহলির বললেন তিনি সুনীল গাভাস্কর ও  শচীন তেন্ডুলকরের মতোই ‘গ্রেট’ হওয়ার পথে। খলিজটাইমসডটকম-এ দেওয়া এক সাক্ষাৎকারে ওয়াকার জানিয়েছেন, “ কোহলি অসাধারণ প্লেয়ার। সুনীল গাভাস্কর ও  শচীন তেন্ডুলকরের মতো হতে চলেছে। ক্রিকেটের দেখা সেরা খেলোয়াড়দের মধ্য়েই থাকবে ও।”

আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জোড়া রেকর্ডের হাতছানি কোহলির সামনে

কোহলিকে বল করাটাও রীতিমতো চ্যালেঞ্জিং বলেই মত ওয়াকারের। তিনি বললেন, “কোহলিকে বল করার সময় বুদ্ধিমত্তার পরিচয় দিতে হবে। ওকে চ্যালেঞ্জ জানানো সম্ভব নয়। আমার মনে হয় বোলারকে নিজের পরিকল্পনা থেকে সরলে হবে না। ওকে আউট করার সেরা উপায় হল অফস্টাম্পের বাইরে একটু শর্ট লেন্থে বল রাখা। ওকে ড্রাইভের জন্য আমন্ত্রণ জানানো। আমি আউটসুইং বোলার ছিলাম। আমি হলে এটাই করতাম ওর জন্য়। সম্ভবত এভাবেই ওর উইকেটটা পেতাম। ও একবার সেট হয়ে গেলেই মুশকিল হয়ে যায়। ও এত ভালো প্লেয়ার যে, আবহাওয়ার কোনও ভূমিকা নেই সেখানে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli will be among the greatest waqar younis

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X