IPL 2019: ‘কাহা সে তুম ঢুনঢা ইসকো’, চমকে গিয়ে প্রশ্ন কোহলির

রাতুল এবার বিরাটের সঙ্গেই বিজ্ঞাপনের শুটিং সেরে ফেললেন। অ্যাড এজেন্সির অপ্রত্য়াশিত ফোনটাই রাতুলের স্বপ্নপূরণের গল্প লিখে দিল। একটি অ্যাপ ক্যাব সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসডর বিরাট। তাদের হয়েই গতকাল বিশ্বকাপ স্পেশাল একটি টিভিসি শুট করলেন বিরাট।

By: Kolkata  Updated: April 20, 2019, 01:23:50 PM

আর কয়েক ঘণ্টা পরেই ইডেন গার্ডেন্স দেখতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। বুধবারই শহরে পৌঁছে গিয়েছে টিম আরসিবি। অবশ্যই লাইমলাইটে ‘ওয়ান অ্যান্ড অনলি’ বিরাট কোহলি। হতে পারে তাঁর টিমের এই মরসুমে পারফরম্যান্স একেবারে তলানিতে, কিন্তু কিং কোহলির জন্য এই শহরে বরাবরই আলাদা উন্মাদনা। এমনকি ময়দান মার্কেটে জার্সির বাজারেও বিরাটের চাহিদা আক্ষরিক অর্থেই বিরাট। এখানে চোখ মেললেই দেখা যায়, কেকেআর এবং সিএসকে-র জার্সির সঙ্গেই বিকোচ্ছে বিরাটের টিমের জার্সিও।

এই ‘বিরাট’ উন্মাদনার মাঝেই রীতিমতো উত্তেজনায় ফুটছেন বাগুইহাটির বছর তিরিশের আরেক কোহলি। কলকাতার এই কোহলির স্বপ্নপূরণের সাক্ষী থাকল শহরের এক পাঁচতারা হোটেল। কিন্তু কে তিনি? নাম- রাতুল গঙ্গোপাধ্য়ায়, পেশায় শিক্ষক। অবসর সময় তিনি চুটিয়ে ক্রিকেট খেলেন এবং আরসিবি অধিপতির ডাই-হার্ড ফ্যান। পরিচিত মহলে তিনি আবার বিরাটের ‘লুক অ্যালাইক’ও।

আরও পড়ুন: IPL 2019, KKR vs CSK preview: রাসেলের কলকাতায় আস্ফালন ধোনির

Virat Kohli look alike Kolkata's Ratul Ganguly বিরাট কোহলি ও রাতুল গঙ্গোপাধ্য়ায়। (বিরাটের ছবি তাঁর টুইটার থেকে, রাতুলের ছবি তাঁর ফেসবুক থেকে)

সেই রাতুলই এবার বিরাটের সঙ্গে বিজ্ঞাপনের শুটিং সেরে ফেললেন। অ্যাড এজেন্সির অপ্রত্য়াশিত ফোনটাই এক কথায় রাতুলের স্বপ্নপূরণের গল্প লিখে দিল। একটি অ্যাপ ক্যাব সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসডর বিরাট। তাদের হয়েই গতকাল বিশ্বকাপ স্পেশাল একটি বিজ্ঞাপন শুট করলেন বিরাট। রাতুলকে সেখানে নির্বাচিত করা হয় বিরাটের ‘বডি ডাবল’ হিসেবে। অর্থাৎ, এই বিজ্ঞাপনে তাঁকে বিরাটের ডামি হিসেবেই পাওয়া যাবে। রাতুল ফোনে বললেন,”অসাধারণ একটা অনুভূতি। লেজেন্ডের সঙ্গে সময় কাটাতে পারলাম। বিরাটের ক্রিকেটের অন্ধ ভক্ত আমি। ভাবতেও পারিনি এভাবে স্বপ্নটা সত্যি হয়ে যাবে। এখানে আমি কখনও পাঞ্জাবী বা কখনও ইউপি-র ড্রাইভার হিসেবেই থাকব। শুটিংয়ে দারুণ মজা করেছি।”


রাতুলের সঙ্গে বিরাটের সেভাবে কথোপকথন হয়নি। কিন্তু বিজ্ঞাপনের ফাঁকেই রাতুলকে দেখিয়ে বিরাট পরিচালককে হাসতে হাসতে জিজ্ঞাসা করেছিলেন, “কাহা সে তুম ঢুনঢা ইসকো?” এমনটাই জানিয়েছেন রাতুল। শুধু তাঁর একটাই আক্ষেপ রয়ে গিয়েছে। শুটিংয়ের আগে ফোন জমা রাখায় বিরাটের সঙ্গে সেভাবে ছবি তোলা হল না তাঁর। কিন্তু মুহূর্তগুলো তিনি আজীন মনের মনিকোঠাতেই বাঁধিয়ে রাখবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohlis look alike ratul gangulys dream comes true

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং