ফ্যানেদের পাশে থাকার আবেদন কোহলির

লর্ডস টেস্ট হারের পর ভারতীয় সমর্থকদের পাশে থাকারই আবেদন করছেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন কোহলি। ফেসবুকে টিম ইন্ডিয়ার একটি ছবি পোস্ট করেই এই বার্তা দিয়েছেন তিনি।

By: London  Published: August 14, 2018, 2:01:59 PM

এজবাস্টনের পর লর্ডসেও হেরেছে টিম ইন্ডিয়া। ব্যাক-টু-ব্যাক টেস্ট বিপর্যয় ভারতের। প্রথম টেস্টে ৩১ রানে জিতেছে ইংল্যান্ড। দ্বিতীয় টেস্টে ইনিংস ও ১৫৯ রানে জয় জো রুট অ্যান্ড কোং-এর।

লর্ডস টেস্ট হারের পর ভারতীয় সমর্থকদের পাশে থাকারই আবেদন করছেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন কোহলি। ফেসবুকে টিম ইন্ডিয়ার একটি ছবি পোস্ট করেই এই বার্তা দিয়েছেন কোহলি। তিনি লিখেছেন, “ আমরা কখনও জিতি, কখনও শিখি। আমাদের ওপর আস্থা হারাবেন না। আমরাও প্রতিজ্ঞাবদ্ধ আপনাদের কাছে। এগিয়ে যেতেই চাই।”

আরও পড়ুন: ব্যাটিং ব্যর্থতাকেই দুষলেন কোহলি

অন্যদিকে সদ্যই গত সপ্তাহে প্রথমবারের জন্য ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে এক নম্বর ব্যাটসম্যান হওয়ার স্বাদ পেয়েছিলেন কোহলি। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথকে সরিয়েই মগডালে বসেন তিনি। সেই স্মিথের কাছেই শীর্ষস্থান খুইয়েছেন লর্ডস টেস্টে দুই ইনিংস মিলিয়ে ২৩ ও ১৭ করার জন্য। আগামী ১৮ অগাস্ট থেকে ট্রেন্ট ব্রিজে শুরু হচ্ছে সিরিজের তৃতীয় টেস্ট। সেখানে ভাগ্যের চাকা ঘোরাতে মরিয়া কোহলি অ্যান্ড কোং।

লর্ডস টেস্ট হেরে দলের ব্যাটিং ব্যর্থতাকেই দুষেছিলেন ভারত অধিনায়ক কোহলি। ইংরেজদের ভূয়সী প্রশংসা করেই বিশ্বের এক নম্বর টেস্ট ব্যাটসম্যান জানিয়ে ছিলেন যে, তাঁর টিম ব্রিটিশ আক্রমণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতেই পারেনি।

২০১৪-তে শেষবার ইংল্যান্ড সফরে এসেছিলেন বিরাট কোহলি। সেবার চূড়ান্ত ব্যর্থ হন তিনি।পাঁচ টেস্ট মিলিয়ে ১৩৪ রান করেছিলেন তিনি। ব্যাটিং গড় ছিল ১৩.৪০। এমনকি বিরাটের ব্যাট থেকে একটি অর্ধ-শতরানও আসেনি সেবার। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ইংল্যান্ড জিতে নিয়েছিল ৩-১ ব্যবধানে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohlis message to fans after indias lords debacle

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X