বিরাট কোহলির ড্রেসিংরুমের প্লে লিস্ট জানিয়ে দিলেন ধাওয়ান

তারকাখচিত এই অনুষ্ঠানে রবি শাস্ত্রীর কাছেই প্রশ্ন রাখা হয়েছিল, বিরাট কোহলির পছন্দের প্লে লিস্ট নিয়ে। তবে টিম ইন্ডিয়ার হেড স্যার জানিয়ে দেন, ধাওয়ান এই বিষয়ে অনেক আকর্ষণীয় তথ্য জানাতে পারবেন।

By: New Delhi  Published: September 14, 2019, 1:56:29 PM

টিম ইন্ডিয়া মাঠে ও মাঠের বাইরে সারাক্ষণ চনমনে থাকে। কোহলির অফুরন্ত এনার্জি দলের মধ্যেও সঞ্চারিত হয়। আর কোহলি ড্রেসিংরুমে কোন গান চালান? ফাঁস করে দিলেন কোহলিরই জাতীয় দলের সতীর্থ শিখর ধাওয়ান। ধাওয়ান জানিয়েই দিলেন বিয়ের পরে কোহলির গানের বিষয়ে পছন্দ অনেক বদলে গিয়েছে। বৃহস্পতিবারেই কোহলি সহ গোটা টিম ইন্ডিয়া ডিডিসিএ-র অনুষ্ঠানে হাজির ছিল। সস্ত্রীক কোহলির সঙ্গে সেই অনুষ্ঠানে দেখা গিয়েছিল মণীশ পাণ্ডে, শিখর ধাওয়ান, হার্দিক পাণ্ডিয়া, লোকেশ রাহুল এবং ক্রুনাল পাণ্ডিয়াকে।

সেখানেই কোহলির গোপন খবর ফাঁস করে দেন টিম ইন্ডিয়ার গব্বর। ফিরোজ শাহ কোটলার নাম বদলে প্রয়াত প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির নামকরণ করা হয়। পাশাপাশি কোটলার একটা স্ট্যান্ডের নামকরণ করা হয় স্বয়ং কোহলির নামে। যাইহোক, তারকাখচিত এই অনুষ্ঠানে রবি শাস্ত্রীর কাছেই প্রশ্ন রাখা হয়েছিল, বিরাট কোহলির পছন্দের প্লে লিস্ট নিয়ে। তবে টিম ইন্ডিয়ার হেড স্যার জানিয়ে দেন, ধাওয়ান এই বিষয়ে অনেক আকর্ষণীয় তথ্য জানাতে পারবেন।

আরও পড়ুন খালি গায়ে ‘দার্শনিক’ কোহলি! ট্রোল-মিমের ঝড় তুললেন নেটিজেনরা

সি-বিচে বিরুষ্কার সেলফি, টুইটারে মাতলেন নেটিজেনরা

তবে ধাওয়ান রসিকতার সুরে আবার পালটা প্রশ্ন ছুড়ে দেন, “আপনি কী বিরাট কোহলির বিয়ের আগে না পরে কোন সময়ে পছন্দের বিষয়ে জানতে চাইছেন?” পরে ধাওয়ান জানান, “বিরাট কোহলি পাঞ্জাবি গান শুনতে পছন্দ করে। পুরনো পাঞ্জাবি গানের পাশাপাশি গুরদাস মান এবং অরিজিৎ সিংয়ের গান কোহলির ফেভারিট।”

এই ভিডিওটি বিসিসিআই নিজেদের টুইটে শেয়ার করার পরেই ভাইরাল। যাইহোক, সেই অনুষ্ঠানের অন্য একটি ভিডিও শেয়ার করেছেন এক টুইটার ব্যবহারকারী। সেখানে কোহলিকে দেখা যাচ্ছে, অনুষ্কার সঙ্গে বেশ সুন্দর সময় কাটাচ্ছেন ক্যাপ্টেন কোহলি।

নক্ষত্রখচিত সেই অনুষ্ঠানে টিম ইন্ডিয়ার তারকাদের পাশাপাশি হাজির ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রাক্তন ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌর, দিল্লি বিজেপি প্রধান মনোজ তিওয়ারি, এবং কিংবদন্তি কপিল দেবরা।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohlis playlists in dressing room revealed by shikhar dhawan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং