কোহলি না বললে ভারতের হেড কোচের জন্য আবেদনই করতাম না! বোর্ডের ডামাডোল নিয়ে বিষ্ফোরক শেওয়াগ

চাঞ্চল্যকর স্বীকারোক্তিতে ভারতীয় ক্রিকেটে হৈচৈ ফেলে দিলেন শেওয়াগ

কোহলি না বললে ভারতের হেড কোচের জন্য আবেদনই করতাম না! বোর্ডের ডামাডোল নিয়ে বিষ্ফোরক শেওয়াগ

২০১৭-য় জাতীয় দলের হেড কোচের পদের জন্য আবেদন করেছিলেন। চাঞ্চল্যকরভাবে এমনটাই স্বীকারোক্তি করে ফেললেন বীরেন্দ্র শেওয়াগ। জানালেন, কোহলি জোরাজুরি করতেই তিনি আবেদন করে বসেন।

নিউজ-১৮’এ শেওয়াগ জানিয়ে দিয়েছেন, “কোহলি এবং বোর্ডের তৎকালীন সচিব অমিতাভ চৌধুরি না বললে আমি জাতীয় দলের হেড কোচের জন্য আবেদনই করতাম না। আমাদের মধ্যে এক বৈঠক হয়। যেখানে অমিতাভ চৌধুরি বলে দেন, বিরাট কোহলি এবং অনিল কুম্বলের মধ্যে বনিবনা হচ্ছে না। আমি যেন কোচিংয়ের দায়িত্ব নিই।”

“উনি আমাকে বলেন, চ্যাম্পিয়ন্স ট্রফির পরেই কুম্বলের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে বোর্ডের। তারপরে আমি কোচ হিসেবে ওয়েস্ট ইন্ডিজে যেতে পারি।”

কোচের হটসিটে অবশ্য বসা হয়নি। তা নিয়ে আক্ষেপও দুনিয়া কাঁপানো বিধ্বংসী ওপেনারের। বলে দিয়েছেন, “নজফগড়ের এক ছোট পরিবার থেকে উঠে এসে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছি। সমর্থকদের কাছ প্রচুর ভালবাসা, প্রশংসাও পেয়েছি। আমি জাতীয় দলের ক্যাপ্টেন হলে একই ধরণের সম্মান পেতাম।”

২০১৭-য় চ্যাম্পিয়ন্স ট্রফির পরেই কোহলির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পদত্যাগ করেন কুম্বলে। তারপরে অবশ্য শেওয়াগের কোচ হওয়া হয়নি। বদলে টিম ইন্ডিয়ায় শুরু হয় রবি শাস্ত্রীর জমানা।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virender sehwag applied for team india head coach on virat kohlis approach

Next Story
হারের ধাক্কার পর ব্যাটিং অর্ডারে সূর্যকে নিয়ে টানাহ্যাঁচড়া! সিরিজ নির্ণয়ের ম্যাচে কেমন হচ্ছে ভারতের ১১
Exit mobile version