scorecardresearch

বড় খবর

মেসি ভারতীয় হলে কী করতেন! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে জানিয়ে দিলেন শেওয়াগ

মেসিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শেওয়াগ

মেসি ভারতীয় হলে কী করতেন! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে জানিয়ে দিলেন শেওয়াগ

১৯৮৬-র পর আবার ২০২২! ৩৬ বছরের কাপ জয়ের স্বপ্নের অবসান ঘটেছে লিওনেল মেসির পায়ে। তারপর গোটা বিশ্ব আপাতত মেসি-ময়। সর্বকালের সর্বশ্রেষ্ঠ যে তিনিই তাতে সিলমোহর ফেলে দিয়েছে মেসির বিশ্বকাপ জয়। ট্রফি জয়ের নিরিখে অনেকটা এগিয়ে গিয়েছেন এতদিন মেসির নিকটতম প্রতিপক্ষ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর থেকে।

রুদ্ধশ্বাস ফাইনালে আর্জেন্টিনা শেষ হাসি হেসেছে টাইব্রেকার শ্যুট আউটে। ৮০ মিনিট পর্যন্ত ম্যাচে ২-০ এগিয়ে ছিল আলবিসিলেস্তে ব্রিগেড। তবে হঠাৎ করেই কিলিয়ান এমবাপে ঝড় তুলে ২-২ করে ম্যাচ অতিরিক্ত সময়ে নিয়ে যান। সেখানে মেসি ফের গোল করে ৩-২ করলেও একদম শেষ মুহূর্তে সেই এমবাপে পেনাল্টি থেকে গোল করে ৩-৩ করায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেই টাইব্রেকারেই শেষমেশ বাজিমাত করেন মেসিরা। আর্জেন্টিনা প্রত্যেক শট নির্ভুলভাবে জালে জড়ালেও ফ্রান্সের হয়ে গোল মিস করেন চুয়ামেনি এবং কিংসলে কোমান।

আরও পড়ুন: বিশ্বকাপ ট্রফিই এখন ‘শয্যাসঙ্গিনী’ মেসির, বিছানায় আদরে জড়িয়ে ধরে ঘুমোচ্ছেন প্রেমিকের মত

তারপর থেকেই গোটা দুনিয়ায় মেসি-লগ্ন চলছে। কাপ হাতে মেসির ছবি ইনস্টাগ্রামের ইতিহাসে সর্বাধিক লাইক পেয়ে নজির গড়েছে। মেসিকে নিয়ে মজার পোস্ট করে বসলেন বীরেন্দ্র শেওয়াগও। এমনিতেই নজফগড়ের নবাব তাঁর রসবোধের জন্য সুপরিচিত।

তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন, মেসি ভারতে জন্মালে কীভাবে তাঁকে সরকারি চাকরি, বিভিন্ন জায়গায় সংবর্ধনা দেওয়া হত। এমনকি একাধিক সংস্থা থেকে যে আর্থিক পুরস্কার দেওয়ার রীতি চালু রয়েছে, সেই বিষয়টিও মজার সঙ্গে তুলে ধরেছেন সুপারস্টার।

বিশ্বকাপ ফাইনালের পর মেসি এবং এমবাপের অবিশ্বাস্য ফুটবলের তারিফও করেছিলেন তিনি। টুইটারে শেওয়াগ লিখেছিলেন, “সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ওয়ার্ল্ড কাপ ম্যাচ। এমবাপে ফ্রান্সের হয়ে দুর্দান্ত। তবে গোটা সময়টা আসলে ছিল মেসির মুকুট পরার। চ্যাম্পিয়ন হওয়ার জন্য আর্জেন্টিনকে শুভেচ্ছা।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virender sehwag post on lionel messi after argentine legend wins world cup