scorecardresearch

বাপ কা বেটা! শেওয়াগের মতই চার-ছক্কার ঝড় নবাব-পুত্রের, দেখুন বিধ্বংসী ভিডিও

ব্যাটে স্ট্রোকের ফুলঝুরি ছোটাচ্ছেন জুনিয়র শেওয়াগ, দেখুন ভাইরাল ভিডিও

বাপ কা বেটা! শেওয়াগের মতই চার-ছক্কার ঝড় নবাব-পুত্রের, দেখুন বিধ্বংসী ভিডিও

‘বাপ কা বেটা!’ পুরো যেন বীরেন্দ্র শেওয়াগ। শেওয়াগের পুত্র আর্যবীর এবার ঘরোয়া ক্রিকেটে ধামাকা মাচাতে চলেছেন। বিজয় মার্চেন্ট ট্রফির অনুর্দ্ধ-১৬ দলে সুযোগ পেয়ে গেলেন শেওয়াগের পুত্র। তারপরই আর্যবীরের পুরোনো ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে তাকে স্ট্রোকের ফুলঝুরি ছোটাতে দেখা যাচ্ছে।

গত নভেম্বরে আর্যবীরের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল। সেই ভিডিওয় তাকে একের পর এক ক্লিন হিট হাঁকাতে দেখা যাচ্ছে। যিনি বল থ্রো করছিলেন তিনি মিঠুন মানহাস।

২০১৯-এ এক সাক্ষাৎকারে শেওয়াগ নিজের পুত্রের চাপের বিষয়ে মুখ খুলেছিলেন। বলে দেন, ক্রিকেটার হওয়ার জন্য পুত্রকে কোনওরকম চাপ দেওয়া হয়নি। “ও আর একজন বীরেন্দ্র শেওয়াগ হয়ে উঠুক এরকম চাই না। ওঁরা বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া বা এমএস ধোনি হয়ে উঠতে পারে। নিজের কেরিয়ার বাছাইয়ের স্বাধীনতা ওঁদের রয়েছে। ওদের কেরিয়ারে আমি যথাসম্ভব সাহায্য করব। তবে যাই হোক না কেন, একজন পুরোদস্তুর ভালো মানুষ হয়ে উঠতে হবে। এই বিষয়ে কোনও আপোষ চলবে না।”

দিল্লির অনুর্দ্ধ-১৬ বিজয় মার্চেন্ট স্কোয়াডে সম্প্রতি জায়গা পেয়েছেন তরুণ আর্যবীর। দিল্লির সঙ্গে খেলা রয়েছে বিহারের। ডিডিসিএ (দিল্লি এন্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট এসোসিয়েশন)-এর তরফে স্কোয়াডের নাম প্রকাশ করা হয়েছে কয়েকদিন আগেই। যেখানে আর্যবীরের নাম জ্বলজ্বল করছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virender sehwag son aaryavir viral stroke making video watch