আইপিএল ২০১৮: ফ্যানের বয়স ৯৩, শুধু শেহওয়াগের জন্য মাঠে এলেন

কাশ্মীর-টু-কন্যাকুমারী, আজও শেহওয়াগের ফ্যানেরা ছড়িয়ে রয়েছেন গোটা দেশে। তারই প্রমাণ মিলল গত ম্যাচে। এই ম্যাচ দেখতে এসেছিলেন ওমপ্রকাশ জি। যাঁর বয়স ৯৩ বছর। এই বয়সেও পাটিয়ালা থেকে চণ্ডীগড়ে এসেছেন তিনি বীরুকে দেখবেন বলে।

By: Mohali  Updated: April 18, 2018, 8:00:48 PM

বীরেন্দ্র শেহওয়াগের মারমুখী অবতারে মোহিত হয়েছে আসমুদ্র হিমাচল। বিধ্বংসী ক্রিকেট শব্দটাকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলেন নজফগড়ের নবাব। কেরিয়ারে রেয়াত করেননি কোনও বোলারকেই। এমনটাই ছিল বীরুর ইমেজ। এভাবেই তাঁর ব্যাট বাইশ গজ শাসন করত। এসব যদিও আজ অতীত। পাঁচ বছর আগে আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করে নিয়েছেন শেহওয়াগ। এখন তিনি আইপিএল-এর জার্সি গায়ে চাপান ঠিকই। কিন্তু ভূমিকাটা বদলে গিয়েছে। ক্রিকেটার থেকে মেন্টর হয়ে গিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার।

 

কাশ্মীর থেকে কন্যাকুমারী, আজও শেহওয়াগের ফ্যানেরা ছড়িয়ে রয়েছেন গোটা দেশে। তারই প্রমাণ মিলল গত ম্যাচে। গত রবিবার মোহালিতে পাঞ্জাব খেলেছিল চেন্নাইয়ের বিরুদ্ধে। বীরুর পাঞ্জাব চার রানে ধোনির ইয়েলো আর্মিকে হারিয়ে দিয়েছিল। এই ম্যাচ দেখতে এসেছিলেন ওমপ্রকাশ জি। যাঁর বয়স ৯৩ বছর। এই বয়সেও পাটিয়ালা থেকে চণ্ডীগড়ে এসেছেন তিনি, শুধু বীরুকে দেখবেন বলে। এই মানুষটিকে প্রণাম জানিয়ে বীরু একটি সেলফি তুলে ট্যুইটারে পোস্ট করেছেন। শেষ ১৭ ঘণ্টায় পোস্টটিতে ৩৫ হাজার লাইক পড়েছে। এই ঘটনা প্রমাণ করে দেয় যে, বীরুর মতো ক্রিকেটার এই দেশে কতটা জনপ্রিয়। আগামিকাল মোহালিতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নামবে পাঞ্জাব।

আইপিএল ইলেভেনে পাঞ্জাব এখনও পর্যন্ত বেশ ভালই পারফর্ম করেছে। তিনটির মধ্যে দু ম্যাচে জয় পেয়েছে তারা। দলের দামি ক্রিকেটার লোকেশ রাহুল দিল্লির বিরুদ্ধে আইপিএল-এর ইতিহাসে দ্রুততম হাফ-সেঞ্চুরি করেছেন। শেষ ম্যাচে গেইল ঝড়ে ম্যাচ জিতেছে পাঞ্জাব। এই মুহূর্তে আইপিএল-এ  তিন নম্বরে পাঞ্জাব। গত মরশুমে একটুর জন্য প্লে-অফ হাতছাড়া হয়েছে পাঞ্জাবের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virender sehwag thanks his 93 year old fan with an emotional post

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X