বড় খবর

বেবিসিটার বীরু, অজি অভ্যর্থনায় সম্প্রচারকদের অভিনব ‘স্লেজ’

গোটা সিরিজ জুড়েই মনে রাখার মতো একাধিক ঘটনা রয়েছে। কিন্তু অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন বনাম ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের বাকযুদ্ধ দীর্ঘদিন ফ্যানেদের মনে থেকে যাবে।

Virender Sehwag Turns Babysitter In New TV Advertisement.
বেবিসিটার বীরু, অজি অভ্যর্থনায় সম্প্রচারকদের অভিনব 'স্লেজ'

নিউজিল্যান্ড এখন অতীত। সামনে অস্ট্রেলিয়া। ভারত সফরে আসছে অজিরা। বিরাট কোহলি অ্যান্ড কোং এবার নিজেদের ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু’ম্যাচের টি-২০ ও পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজ খেলবে। চলতি মাসের ২৪ তারিখ বিশাখাপত্তনমে প্রথম কুড়ি-কুড়ির লড়াই। এই সিরিজের সরকারি সম্প্রচারক স্টার স্পোর্টস। সিরিজের প্রথম টি-২০ ম্যাচের প্রমোশনেই বাজিমাত করে দিল তারা।

অস্ট্রেলিয়ার মাটিতে গত মাসেই ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের স্বাক্ষী থেকেছে ভারত। গোটা সিরিজ জুড়েই মনে রাখার মতো একাধিক ঘটনা রয়েছে। কিন্তু অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন বনাম ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের বাকযুদ্ধ দীর্ঘদিন ফ্যানেদের মনে থেকে যাবে।

আরও পড়ুন: এবার সত্যিই ‘বেবিসিট’ করলেন পন্থ! মজা করল আইসিসি

বক্সিং-ডে টেস্টের তৃতীয় দিনে পেইন বেবিসিটের প্রস্তাব দিয়েছিলেন পন্থকে। আর এই বেবিসিট পর্বের রেশটা জিইয়ে রাখল স্টার স্পোর্টস। অজিদের দেশের মাটিতে তারা ব্যাঙ্গাত্মক ভাবেই স্বাগত জানাল। যে ভিডিও তারা টুইটারে আর ইউটিউবে শেয়ার করেছে সেখানে বীরেন্দ্র শেহওয়াগকে পাওয়া গেল বেবিসিটারের ভূমিকায়। একঝাঁক কচিকাঁচাদের পরনে অস্ট্রেলিয়ার জার্সি। তারা  নিজেদের মতো খেলছে ড্রেসিংরুমে। তাদের মধ্যে থেকেই দু’জনকে কোলে তুলে নিলেন বীরু। এরপর বললেন, “অস্ট্রেলিয়া জিজ্ঞাসা করেছিল, বেবসিটিং করবে? আমরা বললাম সবাই চলে এসো, নিশ্চই করব।” ভিডিও-র শেষটায় অজিদের ‘চূড়ান্ত অপমান’ করা হয়েছে। বাকিটার জন্য ভিডিওটা দেখতেই হবে।

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজে পন্থকে বাদ দিয়েই দল করেছিলেন নির্বাচকরা। পন্থের পরিবর্তে দলে ফিরেছিলেন মহেন্দ্র সিং ধোনি। এই মর্মেই পন্থকে স্লেজ করেন পেইন। তিনি বলেছিলেন, “শুনলাম এমএস ওয়ান-ডে দলে ফিরে এসেছে। তুমি এবার হোবার্ট হারিকেন্সের হয়ে খেলতে পারো। ওদের একজন ব্যাটসম্যান প্রয়োজন। এর ফলে  অস্ট্রেলিয়ায় তোমার হলিডে-র সময় আরও একটু বাড়বে। হোবার্ট খুব সুন্দর শহর। জলের ধারে একটা অ্যাপার্টমেন্ট পেয়ে যাবে। আচ্ছা তুমি কি বেবিসিট করো? তাহলে আমি আমার স্ত্রী-র সঙ্গে সিনেমা দেখতে গেলে তুমি বাচ্চাদের দেখাশোনা করতে পারবে।” যদিও পন্থ পরে পেইনকে ‘অস্থায়ী অধিনায়ক’ বলে পাল্টা দিয়েছিলেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virender sehwag turns babysitter in new tv advertisement74161

Next Story
কেরিয়ারের সেরা র‌্যাঙ্কিং কুলদীপের, এখন বিশ্বের দু’নম্বর তিনিKuldeep Yadav achieves career-best T20I ranking, India drop points
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com