scorecardresearch

বড় খবর

‘হামারি লড়কিয়ো মে দম হ্যায়’, টুইটারে উচ্ছ্বাস বীরুর

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হওয়া চলতি টি-টুয়েন্টি বিশ্বকাপে হরমনপ্রীত কউরের ভারতীয় ব্রিগেডকে এখনও পর্যন্ত অপ্রতিরোধ্য দেখাচ্ছে। গ্ৰুপ ‘এ’-র প্রথম তিনটে ম্যাচ জিতে সেমিফাইনালে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছিল ভারত।

‘হামারি লড়কিয়ো মে দম হ্যায়’, টুইটারে উচ্ছ্বাস বীরুর

চলতি টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারতীয় মহিলা ক্রিকেট দলের পারফরম্যান্সে রীতিমতো উচ্ছ্বসিত বীরেন্দ্র সহবাগ। আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে গ্ৰুপ লিগের নিয়মরক্ষার খেলায় ষোড়শী শাফালি ভার্মার দাপুটে ৪৭-এ ভর করে টুর্নামেন্টে ভারতের উপর্যুপরি চতুর্থ জয়ের পর বীরু টুইট করে জানালেন নিজের মুগ্ধতা, ‘হামারি লড়কিয়ো মে বহুত দম হ্যায়..।’

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হওয়া চলতি টি-টুয়েন্টি বিশ্বকাপে হরমনপ্রীত কউরের ভারতীয় ব্রিগেডকে এখনও পর্যন্ত অপ্রতিরোধ্য দেখাচ্ছে। গ্ৰুপ ‘এ’-র প্রথম তিনটে ম্যাচ জিতে সেমিফাইনালে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছিল ভারত। আগামি ৫ মার্চ সিডনিতে ভারত সেমিফাইনালে মুখোমুখি হবে গ্ৰুপ ‘বি’-র দ্বিতীয় স্থানাধিকারী টিমের সঙ্গে।

আজ ছিল গ্ৰুপ লিগে শ্রীলঙ্কার বিরুদ্ধে নেহাতই নিয়মরক্ষার ম্যাচ। যাতে ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম করে অনায়াসে লঙ্কা-বাহিনীকে উড়িয়ে দিল ভারতের মেয়েরা। টস জিতে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কার ইনিংস শেষ হয় ৯ উইকেট হারিয়ে মাত্র ১১৩-য়। ভারতের পক্ষে মূল ঘাতক স্পিনার রাধা যাদব, কেরিয়ারের সেরা পারফরম্যান্স করে যাঁর ঝুলিতে আজ জমা পড়েছে চার উইকেট, মাত্র ২৩ রান খরচ করে। শ্রীলঙ্কার ক্যাপ্টেন চামারি আতাপাত্তুর উইকেটটাও রাধাই নিয়েছেন।

বোলিংয়ে রাধা দাপট দেখালেন, আর ব্যাটে ষোলো বছরের শাফালি ভার্মা। যাঁর ব্যাট থেকে এল ৩৪ বলে ধুন্ধুমার ৪৭। সাতটা চার আর একটা বিশাল ছক্কায় সাজানো ইনিংসে দু’বার অবশ্য ক্যাচ পড়েছে শাফালির। চলতি টুর্নামেন্টে যাঁর ভয়ডরহীন মারকাটারি ব্যাটিং ইতিমধ্যেই নজর কেড়েছে ক্রিকেট দুনিয়ার।

রাধা-শাফালির দাপটে আজকের জয়ের পরেই সহবাগ টুইট করে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রমীলা বাহিনীকে, ‘হামারি লড়কিয়ো মে বহুত দম হ্যায়। শাফালি আবার দুর্দান্ত। আর রাধার স্পেলটা তো ম্যাচ-উইনিং। অভিনন্দন, এবং সেমিফাইনালের জন্য শুভেচ্ছা।’

শুধু সহবাগ নন, ভিভিএস লক্ষণ সহ আরও একাধিক ক্রিকেটার টুইটে শুভেচ্ছা জানিয়েছেন হরমনপ্রীতের টিমকে। ভারতের অশ্বমেধের ঘোড়া ছুটছে। এখন দেখার, শেষরক্ষা হয় কিনা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virender sehwag tweet ndia womens t20 world cup