বড় খবর

প্রবল চাপে সম্ভবত আইপিএল থেকে সরছে ভিভো

ইন্দো-চিন সীমান্ত পরিস্থিতির আবহে আইপিএল ২০২০ থেকে সরছে ভিভো।

vivo ipl, ভিভো আইপিএল
ফাইল ছবি।
তীব্র সমালোচনার মুখে শেষ পর্যন্ত আইপিএল ২০২০-এর টাইটেল স্পনসর থেকে সম্ভবত সরে দাঁড়াচ্ছে ভিভো। ইন্দো-চিন সীমান্ত পরিস্থিতির আবহে আইপিএল ২০২০ থেকে সরছে ভিভো। এক বছরের জন্য় ভিভোর এই সরে দাঁড়ানোকে মোরাটেরিয়াম পিরিয়ড হিসেবে দেখা হচ্ছে। দু’দেশের সম্পর্কের শীতলতা কাটলে ফের ওই সংস্থার সঙ্গে নতুন করে ৩ বছরের চুক্তি সারতে পারে বিসিসিআই।

এ প্রসঙ্গে বিসিসিআই-এর এক শীর্ষ কর্তা সংবাদসংস্থা পিটিআই-কে জানিযেছেন, ”বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়, সচিব জয় শাহের সঙ্গে সংস্থার প্রতিনিধিরা আলোচনা চালাচ্ছেন। একবছরের জন্য় টাইটেল স্পনসর করবে না ভিভো, এই সম্ভাবনা রয়েছে”।

আরও পড়ুন: “ভারতীয় বোর্ড কি নরেন্দ্র মোদিকেও পদত্যাগ করতে বলছে?”, সৌরভদের তুলোধোনা

উল্লেখ্য়, লাদাখ সীমান্তে ভারত-চিন দ্বন্দ্বের আবহে গত রবিবার গভর্নিং কাউন্সিলের বৈঠকেই ঠিক হয়ে গিয়েছিল চিনা স্পনসরদের রেখেই আইপিএল আয়োজন করা হবে। এরপরেই তীব্র সমালোচনার মুখে পড়ে ভারতীয় ক্রিকেট বোর্ড। রাজনৈতিক নেতা থেকে বিভিন্ন সংস্থা, এমনকি ব্যবসায়িক কমিটির চরম তোপের মুখে পড়ে সৌরভ গঙ্গোপাধ্যায় পরিচালিত বোর্ড।

এদিকে, এ বছর করোনা পরিস্থিতিতে সংযুক্ত আরব আমিরশাহীতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল খেলা হবে। আইপিএল চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন 

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vivo likely to quit as ipl 2020 title sponsors amid diplomatic tensions

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com