বড় খবর

সৌরভদের প্রস্তাব প্রত্যাখ্যান করলেন লক্ষ্মণ! দ্রাবিড়ের জায়গায় বসতে নারাজ তারকা

দ্রাবিড়ের ছেড়ে যাওয়া এনসিএ প্রধান হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন ভিভিএস লক্ষ্মণ। তিনি বর্তমানে সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর।

রাহুল দ্রাবিড় জাতীয় দলের হেড কোচের পদে বসছেন। দুই বছরের জন্য টিম ইন্ডিয়ার হেড স্যারের পদে দ্রাবিড় চূড়ান্ত। সরকারি ঘোষণাই কেবল বাকি। তবে জাতীয় দলের হেড কোচের পদে বসলে দ্রাবিড়কে এনসিএ-র হেড হিসাবে পদত্যাগ করতে হবে।

আর দ্রাবিড়ের পরে এনসিএ-র প্রধান হিসেবে বোর্ডের পছন্দ ছিল ভিভিএস লক্ষ্মণ। তবে লক্ষ্মণ বোর্ডের সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে দিয়েছেন বলে জানা যাচ্ছে। স্পোর্টস টক-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতীয় ক্রিকেটের হেভিওয়েট ব্যক্তিকেই এনসিএ-র প্রধান হিসেবে বসানোর পরিকল্পনা ছিল বোর্ডের। সেক্ষেত্রে লক্ষ্মণকেই পছন্দ ছিল বোর্ডের। লক্ষ্মণের টেস্ট কেরিয়ার বেশ আকর্ষণীয়। ১৩৪ ম্যাচে ১৭ সেঞ্চুরি সমেত লক্ষ্মণ মোট ৮৭৮১ রান হাঁকিয়েছেন।

আরও পড়ুন: বিশ্বকাপের আগে আজ ভারত বনাম ইংল্যান্ড! টানটান ম্যাচ কখন, কোন চ্যানেলে, জানুন

এমনিতে লক্ষ্মণ বর্তমানে বাংলার ব্যাটিং উপদেষ্টা। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদেরও মেন্টর তিনি। লক্ষ্মণের প্রত্যাখানের পরে বোর্ড আপাতত এনসিএ-র প্রধান পদে নতুন করে সন্ধান জারি রেখেছে।

আরও পড়ুন: স্কটল্যান্ডের কাছেও বিশ্বকাপে হার বাংলাদেশের! লজ্জার ক্রিকেটে শুরুতেই কলঙ্ক পদ্মাপাড়ে

টি২০ বিশ্বকাপের পরে জাতীয় দলের বর্তমান হেড কোচ রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হচ্ছে। শাস্ত্রীর পরে এই পদে বসছেন লক্ষ্মণের টিমমেট দ্রাবিড়। টি২০ বিশ্বকাপে বর্তমানে কোয়ালিফাইং পর্ব চলছে। মূল পর্বে ভারত প্রথম ম্যাচে খেলতে নামবে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে। কুড়ি কুড়ি বিশ্বকাপের ফাইনাল ১৪ নভেম্বর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vvs laxman refused for the post of nca head as rahul dravid set to become team india coach

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com