বড় খবর

“লড়াই বন্ধ করুক আফ্রিদি-গম্ভীর”, মুখ খুললেন বিরক্ত মহাতারকা

দ্বন্দ্বের পরেই মুখ খুলেছেন ওয়াকার। জানিয়েছেন, “এই ঝামেলা বেড়েই চলেছে। ওদের দুজনকেই বলছি বিশ্বের অন্য কোনও দেশে দেখা করে ঝামেলা মিটিয়ে নিতে।”

সোশ্যাল মিডিয়ায় দায়িত্বশীল আচরণ করুক আফ্রিদি, গম্ভীর। এমনই বার্তা এবার ভেসে এলো ওয়াঘার ওপার থেকেই। পাকিস্তানের বোলিং কোচ ওয়াকার ইউনিস দুই দেশের দুই ক্রিকেট তারকার এমন আচরণের তীব্র নিন্দা করেছেন।

সাফ তিনি জানালেন, “বেশ কিছুদিন ধরেই শাহিদ আফ্রিদি আর গৌতম গম্ভীরের কথার লড়াই চলছে। আমার মনে হয় দুজনকেই শান্ত হয়ে স্মার্ট হতে হবে। সেইসঙ্গে একটু দায়িত্ব জ্ঞান সম্পন্ন আচরণ করতে হবে।”

কিউ২০ নামের এক চ্যাট শো-য়ে এসে ওয়াকারের আরো বক্তব্য, “সোশ্যাল মিডিয়ায় এমন কাণ্ড যদি চালানো যায়, তাহলে মানুষ সেগুলো ভালবাসবে। এতে সবাই মজাও পাবে। সেই কারণেই বলছি ওদের দুজনকে একটু স্মার্ট হতে হবে।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে আফ্রিদি বনাম গম্ভীর বাগযুদ্ধ বেশ কিছুদিন ধরেই হট টপিক। নিজের আত্মজীবনীতে আফ্রিদি লিখেছিলেন, গম্ভীর নিজেকে জেমস বন্ড আর ডন ব্র্যাডম্যান তুল্য মনে করে। এত এটিচিউড অথচ কোনো রেকর্ডই নেই। যার পাল্টা আফ্রিদিকে মনোবিদের কাছে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন দিল্লির তারকা।

গত মাসেই কাশ্মীর নিয়ে বিস্ফোরক মন্তব্যের পাশাপাশি আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অসম্মান করেন পাক তারকা। তখন ফের একবার আফ্রিদিকে তুলোধনা করেছিলেন গম্ভীর।

এই দ্বন্দ্বের পরেই মুখ খুলেছেন ওয়াকার। জানিয়েছেন, “এই ঝামেলা বেড়েই চলেছে। ওদের দুজনকেই বলছি বিশ্বের অন্য কোনও দেশে দেখা করে ঝামেলা মিটিয়ে নিতে।”

এদিকে, সেই চ্যাট শো-য়ে মহাতারকা পেসার ইন্দো-পাক সিরিজ খেলারও প্রস্তাব দেন। “যদি দুই দেশে গিয়ে সবাইকে জিজ্ঞাসা করা হয় ক্রিকেট খেলা উচিত হবে কিনা। ৯৫ শতাংশ সমর্থকরা ম্যাচ খেলতে রাজি হওয়ার কথা জানাবে। এই সিরিজের নাম ইমরান-কপিল হোক বা ইন্ডিপেন্ডেন্ট সিরিজ- যে নামই রাখা হোক না কেন, তা সবথেকে বড় হিট হবে।”

এরসঙ্গে তাঁর আরো সংযোজন, “আমি দ্বিপাক্ষিক সিরিজ দেখতে চাই। জানি না কোথায়, তবে ইন্ডিয়া বা পাকিস্তানে খেলা হোক। অন্য কোনো দেশে নয়, সব সমর্থকরাই চাইবে, নিজের দেশে খেলা দেখতে। সামনের কয়েক বছরের মধ্যেই আমরা এই সিরিজ দেখব।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Waqar younis advises shahid afridi and gautam gambhir

Next Story
উইকিপিডিয়ায় মোহনবাগানের লোগো-বিকৃতি! উঠল সাইবার ক্রাইমের অভিযোগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com