IPL 2019: এবার প্রিয় পোষ্যর সঙ্গেই মাঠে বসে দেখুন ম্যাচ

যাঁরা কুকুর ভালবাসেন, তাঁরা প্রায়শই বলে থাকেন যে, এহেন চতুস্পদ প্রাণীটি নাকি টিভির পোকা! কার্টুন চললে টিভি-র সামনে থেকে এদের অনেককেই নড়ানো যায় না। তারা চুপ করে বসে থাকে টেলিভিশন সেটের সামনে।

By: Bengalore  Updated: Mar 17, 2019, 1:03:03 PM

যাঁরা কুকুর ভালবাসেন, তাঁরা প্রায়শই বলে থাকেন যে, এহেন চতুস্পদ প্রাণীটি নাকি টিভির পোকা! কার্টুন চললে টিভি-র সামনে থেকে এদের অনেককেই নড়ানো যায় না। তারা চুপ করে বসে থাকে টেলিভিশন সেটের সামনে। তবে এটা জানা নেই যে, কুকুর মাঠে গিয়ে ক্রিকেট দেখতে পছন্দ করে কি না? যদিও সেটার উত্তর পাওয়া যাবে আইপিএলের দ্বাদশ সংস্করণ শেষ হলেই। তবে ‘পেটলাভার্স’দের জন্য এবার দারুণ খবর। সৌজন্যে ক্রিকেট আর বিনোদনের সেরা ককটেল, আইপিএল।

এবার আপনার প্রিয় পোষ্য়টিকে আর বাড়িতে রেখে মাঠে আসতে হবে না। তার সঙ্গে বসেই আপনি আইপিএলের ম্যাচ দেখতে পারবেন। এমনই অভিনব ভাবনা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের। আরসিবি-র ঘরের মাঠ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে থাকছে কুকুর-বিড়ালদের জন্য বিশেষ জোন। বিরাট কোহলিদের প্রতিটি ঘরের ম্যাচে স্বাগত আপনার অত্যন্ত বিশেষজন। খেলোয়াড়দের যেমন ডাগআউট থাকে। কুকুরদের কথা মাথায় রেখে চিন্নাস্বামীতে হচ্ছে ‘ডগআউট’ লাউঞ্জ। টাইমস অফ ইন্ডিয়ার এমনটাই রিপোর্ট।

আরও পড়ুন: IPL 2019: চায়ে চুমুক দিয়েই যুদ্ধের দামামা বাজালেন ধোনি-কোহলি

আরসিবি-র এক আধিকারিক জানিয়েছেন যে, এই ডগআউট লাউঞ্জের জন্য কোনও টিকিটের ব্যবস্থা থাকছে না। প্রিয় পোষ্য়র সঙ্গে তাদের মালিকদের সেলফি তুলে পোস্ট করতে হবে। সেখান থেকেই আরসিবি ৩০জনকে বেছে নিয়ে এই বিশেষ বক্সে বসে খেলা দেখার ব্যবস্থা করে দেবে।

এমনকি পোষ্য়র দেখভালের জন্য তার মালিককে সেঅর্থে চিন্তাও করতে হবে না। কুকুরগুলির যত্নআত্তি করার জন্য থাকছেন প্রশিক্ষিতরাই। কুকরদের জন্য কেনেল, চিউ টয়েজ, লিটার ম্যাটস, পেট বেড, ও জলের পাত্রও থাকবে। পোষ্যপ্রেমি ক্রিকেট ফ্যানেরা এখন শুধু আইপিএল শুরুর অপেক্ষায় দিন গুনছেন। আগামী ২৩ মার্চ আইপিএলের পর্দা উঠছে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর।

এই খবরে নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী। কুকুরের প্রতি তাঁর একটা আলাদা টান রয়েছে। তিনি টুইট করে জানিয়েছেন যে, ইডেনেও এরকম ব্যবস্থা করা হোক। আসন্ন লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে ভোটেও দাঁড়াচ্ছেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Watch IPL 2019 matches with your pets: এবার প্রিয় পোষ্যর সঙ্গেই মাঠে বসে দেখুন ম্যাচ

Advertisement

ট্রেন্ডিং