ভিডিও: এবার পেইনকে পাল্টা দিলেন পন্থ

পেইন বুঝতে পারেননি যে, পন্থ ছেড়ে দেওয়ার পাত্র নন। ব্যাটিং আর উইকেটকিপিংয়ের পাশাপাশি পন্থও স্লেজিংয়ে ওস্তাদ। অতীতেও তাঁর প্রমাণ দিয়েছেন তিনি। এদিনও ব্যতিক্রম ঘটল না।

By: Melbourne  Updated: December 29, 2018, 01:42:51 PM

মেলবোর্ন টেস্টের তৃতীয় দিনে ঋষভ পন্থকে টার্গেট করেছিলেন অজি অধিনায়ক টিম পেইন। শনিবার অর্থাৎ আজ তাঁর পাল্টা দিলেন ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান। পেইন বুঝতে পারেননি যে, পন্থ ছেড়ে দেওয়ার পাত্র নন। ব্যাটিং আর উইকেটকিপিংয়ের পাশাপাশি পন্থও স্লেজিংয়ের ওস্তাদ। অতীতেও তাঁর প্রমাণ দিয়েছেন তিনি। এদিনও ব্যতিক্রম ঘটল না।

এদিন অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন পাঁচ নম্বরে ব্যাট করতে আসেন। প্রথম ওভারে রবীন্দ্র জাদেজাকে ফেস করেন তিনি। পেইন ক্রিজে আসার সঙ্গেই পন্থ শুরু করে দেন বাক্যবাণ। ময়ঙ্ক আগরওয়ালকে শুনিয়ে পেইনকে উদ্দেশ্য করে পন্থ বলেন, “ আজ আমাদের মধ্যে এক বিশেষ অতিথিকে পেয়েছি। অধিনায়কের কোনও দায়িত্ব যাঁর কাঁধে নেই। সবসময়ই সে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছে। খুব কঠিন কাজ, খুবই কঠিন।” এক নিঃশ্বাসে কথাগুলো বলে গেলেন পন্থ। সঙ্গে এও জুড়ে দেন, “আচ্ছা ময়ঙ্ক তুমি কি কখনও অস্থায়ী অধিনায়ক বলে কিছু শুনেছো? আমি কিন্তু দেখছি তাঁকে। আর একে আউট করার জন্য কিছু করতে হবে না। এ কথা বলতে ভালবাসে। শুধু কথা আর কথা। ওই একটা কাজই পারে।”

আরও পড়ুন: পন্থকে বেবিসিটের প্রস্তাব পেইনের!

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন ওয়ান-ডে দলে সুযোগ পাননি  পন্থ। পরিবর্তে দলে রয়েছেন এমএস ধোনি। অজি ক্যাপ্টেন পেইনের সেই মর্মে পন্থকে খোঁচা দিয়েছিলেন। পন্থের উদ্দেশে তিনি বলেছিলেন, “শুনলাম এমএস ওয়ান-ডে দলে ফিরে এসেছে। তুমি এবার হোবার্ট হারিকেন্সের হয়ে খেলতে পারো। ওদের একজন ব্যাটসম্যান প্রয়োজন। এর ফলে  অস্ট্রেলিয়ায় তোমার হলিডে-র সময় আরও একটু বাড়বে। হোবার্ট খুব সুন্দর শহর। জলের ধারে একটা অ্যাপার্টমেন্ট পেয়ে যাবে। আচ্ছা তুমি কি বেবিসিট করো? তাহলে আমি আমার স্ত্রী-র সঙ্গ সিনেমা দেখতে গেলে তুমি বাচ্চাদের দেখাশোনা করতে পারবে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Watch rishabh pant gives tim paine a taste of his own medicine61703

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X