ভিডিও: ব্যাটিংয়ের পরে এবার ফিল্ডিং, দেখুন স্মিথের অসাধারণ ক্যাচ

সারাদিন ইংল্যান্ডের ব্যাটসম্যানরা দারুণ স্ট্রাইক রেটে স্কোরবোর্ডে রান তুলে গেল। আর দিনের শেষ সেশনে ক্রিস ওকস ফিরলেন স্মিথের অবিশ্বাস্য ক্যাচে। সেই ক্যাচের সৌজন্যে ফের একবার শিরোনামে স্মিথ।

By: London  Updated: September 15, 2019, 01:06:44 PM

এতদিন ব্য়াটসম্যান স্মিথের শৌর্য দেখে এসেছে ক্রিকেট বিশ্ব। অ্যাসেজ দেখেছে চ্যাম্পিয়ন ক্রিকেটারের প্রত্যাবর্তন। এবার স্টিভন হেনরি স্মিথের অন্য় অবতার দেখে ফেলল অ্যাসেজ। দুরন্ত ব্যাটসম্যান হওয়ার সঙ্গে তিনি যে অতিমানবিক ফিল্ডিংটাও করতে পারেন, তা ভুলতে বসেছিল ক্রিকেট দুনিয়া। তা সযত্নে মনে করিয়ে দিল অ্যাসেজের চতুর্থ দিন। দ্বিতীয় দিনে বেয়ারস্টো-র চালাকিতে ক্রিজের অন্যপ্রান্তে ঝাঁপ মেরেছিলেন। দ্বিতীয় দিনেও স্মিথের ঝাঁপ। তবে তা দুর্ধর্ষ ফিল্ডিংয়ের নমুনা রেখেই।

সারাদিন ইংল্যান্ডের ব্যাটসম্যানরা দারুণ স্ট্রাইক রেটে স্কোরবোর্ডে রান তুলে গেল। আর দিনের শেষ সেশনে ক্রিস ওকস ফিরলেন স্মিথের অবিশ্বাস্য ক্যাচে। মিচেল মার্শের বল ওকসের ব্যাটের কানায় লেগে প্রথম ও দ্বিতীয় স্লিপের মাঝামাঝি দিয়ে বেরিয়ে যাচ্ছিল। তবে সুপার ম্যানের মতে ডানদিকে ঝাঁপিয়ে একহাতেই ক্যাচ তালুবন্দি করেন। স্মিথের অবিশ্বাস্য রিফ্লেক্স দেখে ব্যাটসম্যান ওকস কিংবা বোলার মার্শ- দুজনেই কার্যত বাক্যহারা।

আরও পড়ুন বেয়ারস্টোর রান আউটের নকল প্রচেষ্টায় ঠকলেন স্মিথ, রইল ভিডিও

স্মিথের দুরন্ত ফিল্ডিং সংক্রমণের মতোই হয়তো অজি ফিল্ডারদের মধ্যে ছড়িয়ে গিয়েছিল। স্মিথের ক্যাচের পরেই মার্নাস লাবুশানেও জস বাটলারকে ডিপে দারুণ ক্যাচে ফেরান। অজি ফিল্ডাররা মাঠে দারুণ সময় কাটালেও ইংল্যান্ড অবশ্য দ্বিতীয় ইনিংসে বেশ সফল। তৃতীয় দিনের শেষে ইংল্যান্ড ৮ উইকেট হারিয়ে ৩১৩ তুলে ফেলেছে। অস্ট্রেলিয়ার থেকে এগিয়ে ৩৮২ রানে। হাতে এখনও রয়েছে ২ উইকেট। ইংল্যান্ডের হয়ে ব্যাট হাতে সফল ওপেনার জো ডেনলি (৯৪) এবং বেন স্টোকস (৬৭)। বাটলারও শেষদিকে ৪৭ করে যান। অজি বোলারদের মধ্যে ৩ উইকেট দখল করেছেন নাথান লিয়ন। ২টো করে উইকেট নিয়েছেন মিচেল মার্শ ও পিটার সিডল।

Steve Smith loves a hanger in the cordon!

From the vault… #Ashes pic.twitter.com/UNUo508O49

স্মিথের এই অত্যাশ্চর্য ক্যাচের পরে আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, স্মিথকে পয়েন্টে প্রায়ই একই ধরণের ক্যাচ তালুবন্দি করছেন। সেটি অবশ্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে ম্যাচের ভিডিও। সেই ভিডিও শেয়ার করা হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার টুইটার হ্যান্ডলেও।

যাইহোক, জয়ের জন্য পাহাড়প্রমাণ রানের লক্ষ্য নিয়ে স্টিভ স্মিথের ব্যাট টেস্টের চতুর্থ ইনিংসেও ম্যাজিক দেখায় কিনা, সেটাই আপাতত দেখার।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Watch steve smiths brilliant one handed catch in ashes 2019

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X