স্টিভ স্মিথকে অবিকল নকল করলেন আর্চার, দেখুন ভিডিও

বৃহস্পতিবারেই তৃতীয় টেস্ট শুরু হচ্ছে লিডসের হেডিংলেতে। সেখানে জিতলেই সিরিজ ফয়সালা করে ফেলবে অস্ট্রেলিয়া। অন্যদিকে, সিরিজ ড্র রাখতে হলে এই ম্যাচ জিততেই হবে ইংরেজদের।

By: London  August 22, 2019, 12:38:09 PM

দুর্ধর্ষ পারফরম্যান্স ছাড়াও অ্যাসেজে জোড়া কারণে শিরোনামে উঠে এসেছিলেন স্টিভ স্মিথ। প্রথম, জোফ্রা আর্চারের ভয়ানক পেস তাঁর ঘাড়ে আছড়ে পড়েছিল। মাটিতে লুটিয়ে পড়েছিলেন তিনি। তারপরে কনকাশনের কারণে লিডসে তৃতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন। আর, তাঁর বল লিভ করার ভঙ্গিমা সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছিল। অননুকরণীয় ভঙ্গিতে স্মিথ বল ছাড়ছিলেন। যা নিয়ে নেটদুনিয়া এখনও সরগরম।

তৃতীয় টেস্টে তিনি না থাকলে কী হবে, তাঁর ছাপ রয়েই গিয়েছে। ইংল্যান্ডের অনুশীলনে যেমন দেখা গেল, জোফ্রা আর্চার স্টিভ স্মিথকে নকল করে ব্যাট করছেন। অবিকল একই ব্যাটিং স্টান্স, ফুটওয়ার্ক এবং সর্বোপরি বল লিভ করার ভঙ্গিমা। অ্যাশেজে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে যে ভাবে বল ছাড়ছিলেন স্মিথ, সেভাবেই নেটে বল লিভ করলেন তারকা ইংরেজ পেসার। তবে এখানেই শেষ নয়, আর্চারের মহিমার। একের পর এক বল স্টেপ-আউট করে ওড়াতে শুরু করেছিলেন ঠিক স্টিভ স্মিথের মতো।

আরও পড়ুন বাউন্সারের প্রতিযোগিতায় নামলে হবে না, দলের বোলারদের বার্তা ল্যাঙ্গারের

ছিটকে গেলেন স্মিথ, নামা হবে না লিডসে

বৃহস্পতিবারেই তৃতীয় টেস্ট শুরু হচ্ছে লিডসের হেডিংলেতে। সেখানে জিতলেই সিরিজ ফয়সালা করে ফেলবে অস্ট্রেলিয়া। অন্যদিকে, সিরিজ ড্র রাখতে হলে এই ম্যাচ জিততেই হবে ইংরেজদের। তার আগেই ক্রিকেট অস্ট্রেলিয়া নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ৪৭ সেকেন্ডের এই ভিডিও পোস্ট করে। তারপরেই তা রীতিমতো ভাইরাল।

চলতি সিরিজে অপ্রতিরোধ্য ফর্মে রয়েছেন স্টিভ স্মিথ। প্রথম টেস্টের দুই ইনিংসে শতরান করার পরে দ্বিতীয় টেস্টে আর্চারের ভয়ঙ্কর বাউন্সার সামলে ৯২ করে গিয়েছিলেন। দুর্ভাগ্যবশত, কনকাশন জনিত কারণে ছিটকে যাওয়া অস্ট্রেলিয়ার কাছে সবথেকে বড় ধাক্কা। তারউপরে বোলার আর্চারকে নিয়ে তো রীতিমতো ঠকঠকানি দশা অজিদের। ঘটনাচক্রে, অনুশীলনে যেভাবে স্টিভ স্মিথকে নকল করে ইংরেজ বোলারদের পেটালেন ক্যারিবিয়ানজাত পেসার, তাতে অস্ট্রেলিয়ার কপালে আরও ভাঁজ। বোলার আর্চারের পাশাপাশি ব্য়াটসম্যান আর্চারকেও কী সামলাতে হবে নাকি তাঁদের!

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Watch video jofra archer imitates steve smith

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং