বড় খবর

রাজ্য টেবিল টেনিসে চ্যাম্পিয়ন পয়মন্তী-আকাশ

অতিমারির পরিবেশ থেকে স্বাভাবিকতায় ফিরতে রাজ্য চ্যাম্পিয়নশিপের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন রাজ্য সংস্থার যুগ্ম সচিব শর্মি সেনগুপ্ত।

রাজ্য টেবিল টেনিসের মহিলা বিভাগের চ্যাম্পিয়ন হলেন পয়মন্তী বৈশ্য। ফাইনালে তিনি প্রাপ্তি সেনকে ৪-৩ ব্যবধানে পরাজিত করেন। অনিন্দিতা চক্রবর্তীর ছাত্রী পয়মন্তী এবারই প্রথমবার সিনিয়র পর্যায়ে চ্যাম্পিয়ন হলেন।

পুরুষ বিভাগে খেতাব আকাশ পালের। তিনি ৪-৩ ব্যবধানে অনির্বান ঘোষকে পরাজিত করেন।কলেজ স্কোয়ারে ইউনিভার্সিটি ইনস্টিটিউট হলে বেঙ্গল স্টেট টেবিল টেনিস অ্যাসোশিয়েশন (চ্যাপ্টার ওয়ান) এবং ইউনিভার্সিটি ইনস্টিটিউটের যৌথ আয়োজনে গত ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল রাজ্য টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ।

আরও পড়ুন: সেরার সেরা ফিল্ডিং! সাকিবের অবিশ্বাস্য থ্রোয়ে আউট উইলিয়ামসন, দেখুন বিস্ময় ভিডিও

কোভিড বিধিনিষেধ মেনে এক হাজারের বেশি খেলোয়াড় এবারের রাজ্য চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছিল। অতিমারির পরিবেশ থেকে স্বাভাবিকতায় ফিরতে রাজ্য চ্যাম্পিয়নশিপের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন রাজ্য সংস্থার যুগ্ম সচিব শর্মি সেনগুপ্ত।

নয় দিনের এই টুর্নামেন্টে দ্বিমুকুট অঙ্কুর ভট্টাচার্য এবং সানভি রায়ের। অনুর্ধ ১৭ এবং ১৯ ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কুর ভট্টাচার্য। অনুর্ধ ১৯ মেয়েদের বিভাগে খেতাব মুনমুন কুন্ডুর। অনুর্ধ ১৫ এবং ১৭ বিভাগের মেয়েদের মধ্যে চ্যাম্পিয়ন হয়ে দ্বিমুকুট সানভি রায়ের। অনুর্ধ ১৫ ছেলেদের বিভাগের চ্যাম্পিয়ন ইমন অধিকারী। অনুর্ধ ১৩ বিভাগের ছেলেএবং মেয়েদের মধ্যে চ্যাম্পিয়ন সৌনাভ বর্মন এবং অভিষা কর্মকার।

অনুর্ধ ১১ বিভাগের বালক বালিকাদের চ্যাম্পিয়ন আদিত্য দাস এবং অঙ্কোলিকা চক্রবর্তী। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় সানভি রায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal state table tennis paimanti baishya aakash pal champion

Next Story
বিরাট ঝামেলায় পন্থের ভূমিকায় ক্ষুব্ধ! জন্মদিনেই গাভাসকারের তীব্র তোপে তারকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com