West Indies drops KKR duo Sunil Narine Andre Russell from t20 world cup squad Sports: KKR-এর নারিন-রাসেল এবার সরাসরি বাদ! বিশ্বকাপের ঠিক আগে চরম দুঃসংবাদে দুই সুপারস্টার | Indian Express Bangla

KKR-এর নারিন-রাসেল এবার সরাসরি বাদ! বিশ্বকাপের ঠিক আগে চরম দুঃসংবাদে দুই সুপারস্টার

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপগামী স্কোয়াড থেকে বাদ পড়লেন সুনীল নারিন, আন্দ্রে রাসেলের মত তারকারা।

KKR-এর নারিন-রাসেল এবার সরাসরি বাদ! বিশ্বকাপের ঠিক আগে চরম দুঃসংবাদে দুই সুপারস্টার

আইপিএলে দুই তারকাই কেকেআরের জার্সিতে অপ্রতিরোধ্য। নাইটদের ব্যাটিং-বোলিংয়ের দুই স্তম্ভ সুনীল নারিন, আন্দ্রে রাসেল। টি২০-র দুই সুপারস্টারই অবশ্য ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপের জন্য বেছে নেওয়া স্কোয়াড থেকে বাদ পড়লেন। গত বছর টি২০ ওয়ার্ল্ড কাপের পর বাদ পড়েছিলেন এভিন লুইস। তাঁকে ফেরানো হলেও, বাদ পড়তে হল নারিন-রাসেলের মত টি২০-র দুই মহাতারকাকে।

নিকোলাস পুরানের নেতৃত্বাধীন দলে গত বছরের টি২০ বিশ্বকাপ স্কোয়াডেও রাখা হয়নি নারিনকে। যদিও আন্দ্রে রাসেল জোড়া টি২০ বিশ্বকাপ জয়ী দলের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন গত বছর। এই একসঙ্গে নারিন-রাসেলকে বাদ পড়ার দেওয়ার পরেই ক্রিকেট বিশ্বে বিস্ময় তুঙ্গে।

আরও পড়ুন: সৌরভকে সরিয়ে BCCI প্রেসিডেন্ট কি জয় শাহ! ভয়ঙ্কর খেলা চালু হয়ে গেল বোর্ডের অন্দরে

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাচক ডেসমন্ড হেইনস অবশ্য রাসেলের ফর্মকেই বাদ পড়ার জন্য কারণ দেখিয়েছেন। স্কোয়াড ঘোষণার পরে ডেসমন্ড হেইনস জানিয়েছেন, “চলতি বছরের শুরুতে রাসেলের সঙ্গে আমাদের একটা মিটিং হয়েছিল। ওঁর ফর্মে আমরা এখনও প্রভাবিত নই। টুর্নামেন্টে যেরকম পারফর্ম করা প্রয়োজন, সেরকম ও মোটেই করতে পারছে না। আসলে আন্দ্রে রাসেলকে পেরিয়ে আমরা এমন কাউকে খুঁজছি যে টি২০’তে ফর্মে রয়েছে।”

বিশ্বের বিভিন্ন প্রান্তের ফ্র্যাঞ্চাইজি লিগে রাসেলের চাহিদা এখনও আগের মতই। তবে সাম্প্রতিককালে ট্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মোটেই ফর্মে ছিলেন না।

আরও পড়ুন: KKR-কে প্রায় একার হাতে চ্যাম্পিয়ন করেন! বুধবার সকলকে কাঁদিয়ে অবসর টিম ইন্ডিয়ার সুপারস্টারের

নারিনের ক্ষেত্রে বিষয়টি যদিও আলাদা। তিনি আদৌ জাতীয় দলের হয়ে খেলতে ইচ্ছুক কিনা, তা নিয়ে স্পষ্ট ধারণা ছিল না নির্বাচকদের। হেইনস যেমন বলেছেন, “নারিন খেলতে ইচ্ছুক, এরকম কোনও বার্তা আমরা পাইনি। ক্যাপ্টেন নিকোলাস পুরানের সঙ্গে নারিনের কথা হয়েছিল। মনে হয়েছে, ও খেলতে ইচ্ছুক নয়।”।

ওয়েস্ট ইন্ডিজ অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপ স্কোয়াডে রেখেছে জাতীয় দলের হয়ে এখনও অভিষেক না ঘটা ইয়ান্নিক ক্যারিয়া এবং রেমন রেইফারকে। নারিন-রাসেলের সঙ্গেই বাদ পড়ার তালিকায় রয়েছেন তারকা অলরাউন্ডার ফ্যাবিয়েন এলেন।

টি২০ বিশ্বকাপের ঠিক আগে ওয়েস্ট ইন্ডিজ দু-ম্যাচের টি২০ সিরিজ খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: West indies drops kkr duo sunil narine andre russell from t20 world cup squad

Next Story
চার বছর আগে ডগলাসের প্রস্তাবিত ফুটবলারকে পাত্তাই দেয়নি! ফর্ম হারানো সেই তারকাই স্টিফেনের ইস্টবেঙ্গলে