বড় খবর

জ্ঞান হারিয়ে মাঠেই অচৈতন্য দুই ক্রিকেটার! ভয়ঙ্কর ভিডিওয় আঁতকে উঠলেন সবাই, দেখুন

ফের খেলার মাঠে খেলোয়াড়দের লুটিয়ে পড়ার মত ঘটনা ঘটল। এবার ক্রিকেট মাঠে হৃদয় বিদারক কান্ড।

ক্রিশ্চিয়ান এরিকসেনের স্মৃতি এবার ফিরে এল ক্রিকেট মাঠে। ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচে হৃদরোগের শিকার হয়ে মাঠেই লুটিয়ে পড়েছিলেন ক্রিশ্চিয়ান এরিকসেন। তারপর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে সুস্থ করে তোলা হয়।

সেই ঘটনারই প্রতিচ্ছবি ঘটল এবার মহিলাদের ক্রিকেটে। শুক্রবার আন্টিগার কুলিজ স্টেডিয়ামে পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজের মহিলা ক্রিকেট দলের ম্যাচ চলছিল। সেই ম্যাচ চলাকালীনই চিনেল হেনরি এবং চেদান নেশন সংজ্ঞাহীন হয়ে মাঠে পড়ে যান।

আরো পড়ুন: পরের স্ত্রী’কে নিয়ে কুৎসিত ইঙ্গিত কার্তিকের! সরাসরি উঠল শাস্তির দাবি

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওয় দেখা যাচ্ছে বোলার ব্যাটসম্যানকে বল করতে প্রস্তুত। এমন সময়েই ডিপ কভার এলাকায় ফিল্ডার অচৈতন্য হয়ে মাঠে শুয়ে পড়েন। সেই সময়েই আরো একজন একইভাবে মাঠে লুটিয়ে পড়েন। সঙ্গেসঙ্গেই দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পক্ষে জানানো হয়েছে দুই ক্রিকেটারই আপাতত স্থিতিশীল।

ইএসপিএন-কে ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের এক আধিকারিক জানিয়েছেন, “চিকিৎসার জন্য চিনেল হেনরি এবং চেদান নেশনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হেনরি এবং নেশন দুজনেই সুস্থ রয়েছেন আপাতত। দুজনকেই পর্যবেক্ষণে রাখা হয়েছে।”

মাঠেই লুটিয়ে পড়ার এই দৃশ্য দর্শক তো বটেই বাকি খেলোয়াড়দের মানসিকতাতেও মারাত্মকভাবে প্রভাব ফেলে। এমন আকস্মিক ঘটনার পরে খেলা চালিয়ে যাওয়া মোটেই সহজ নয়। এই ঘটনার রেশ সামলে ম্যাচও জিতে নিয়েছে ক্যারিবীয় ক্রিকেটাররা। সেই কারণেই পাক মহিলা দলের ক্যাপ্টেন জাভারিয়া খান প্রতিপক্ষ দলকে কুর্নিশ জানিয়েছেন।

তিনি ম্যাচের পরে বলেন, “গোটা পাকিস্তান দল চিনেল হেনরি এবং নেশনের সঙ্গে রয়েছে। ওঁরা দ্রুত সুস্থ হয়ে উঠুক, এমনটাই প্রার্থনা করি। আশা করি রবিবার পরের ম্যাচেই ওঁরা মাঠে নামতে পারবে। এমন ঘটনা গোটা ড্রেসিংরুম নাড়িয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট। ওয়েস্ট ইন্ডিজ দলকে কুর্নিশ। এরপরেও ওটা ম্যাচটা খেলে জয় হাসিল করল।”

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ স্কোরবোর্ডে ১২৫/৬ তোলে। জবাবে রান তাড়া করে পাকিস্তান ১৮ ওভারে ১০৩/৬ এর বেশি তুলতে পারেনি। ডিএল মেথডে ক্যারিবীয় মহিলাদের জয় আসে ৭ রানে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West indies women cricketers faint and collapse on field during match against pakistan

Next Story
১০ জনের ব্রাজিলেই বাজিমাত! বাগে পেয়েও নেইমারদের হারাতে ব্যর্থ চিলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com