বড় খবর

বালিশের লড়াই, ড্রাকুলা, আর কী কী নিয়ে সময় কাটছে দেশের ক্রিকেট তারকাদের?

দেশের সরকার নাগরিকদের বাড়ি থেকে না বেরোতে পরামর্শ দিচ্ছে, নির্দেশ দিচ্ছে বাড়িতে থেকেই কাজ করতে। এই অবস্থায় কীভাবে সময় কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকারা?

cricket coronavirus

করোনার দাপটে আন্তর্জাতিক স্পোর্টস ক্যালেন্ডারের এখন দফারফা। বিশ্বজুড়ে একের পর এক টুর্নামেন্ট হয় বাতিল হয়ে যাচ্ছে, নয় স্থগিত রাখা হচ্ছে। সারা বিশ্বে করোনা-আক্রান্তের সংখ্যা দ্রুত এগোচ্ছে তিন লক্ষের দিকে। ভারতেও দ্রুত বাড়ছে আক্রান্তের সংখ্যা। বিভিন্ন দেশের সরকার নাগরিকদের বাড়ি থেকে না বেরোতে পরামর্শ দিচ্ছে, নির্দেশ দিচ্ছে বাড়িতে থেকেই কাজ করতে। এই অবস্থায় কীভাবে সময় কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকারা?

ভারতীয় ক্রিকেটের ‘গব্বর’ শিখর ধাওয়ান মজার উপায় বের করেছেন সময় কাটানোর। কী? না, ছেলে জরোয়ারের সঙ্গে বালিশ-যুদ্ধ! ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে বালিশ-লড়াইয়ের ভিডিও শেয়ার করেছেন শিখর।

বার্তা দিলেন রবীন্দ্র জাদেজা

কেএল রাহুল? বই পড়ছেন, আইপ্যাড নিয়ে সময় কাটাচ্ছেন, এবং মাঝেমাঝেই প্লে স্টেশনে বসে যাচ্ছেন গেম খেলতে।

অনেকেই আবার ঘরবন্দি থাকার একঘেয়েমি কাটাতে টিকটকে ভিডিও আপলোড করছেন নিজেদের। যেমন মহম্মদ শামি। রক্তপিপাসু ড্রাকুলা সেজে ভিডিও আপলোড করেছেন! যা দেখে তুমুল মজা পাচ্ছেন নেটিজেনরা।

বিরুষ্কার ভ্যাংচানি

আর ভারতীয় ক্রিকেটের ‘ ফার্স্ট কাপল’? বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাও খোশমেজাজেই কাটাচ্ছেন ঘরবন্দি দশা। নিজেদের মুখ ভ্যাংচানোর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বিরাট লিখেছেন, ‘সেলফ -আইসোলেশন আমাদের একে অপরকে ভালবাসার নতুন নতুন পন্থা বের করতে সাহায্য করছে।’

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: What indian cricketers are up to in self isolation covid

Next Story
ঢাকঢোল পিটিয়ে নয়, চুপচাপ খেলা ছেড়ে দেবেন ধোনি, বলছেন সানিms dhoni sunil gavaskar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com