বড় খবর

শুরু হচ্ছে ক্রিকেট, কোথায় কখন দেখবেন ডারউইন টি২০ ক্রিকেট লিগ

চলতি সপ্তাহেই ডারউইনে শুরু হচ্ছে টি২০ টুর্নামেন্ট। এই টি২০ টুর্নামেন্ট রাউন্ড রবিন পদ্ধতিতে ১৫টি ম্যাচ খেলা হবে।

Darwin T20 Cricket League 2020 Schedule, Teams, Fixtures: দু মাস লকডাউন থাকার পর ধীরে ধীরে ক্রিকেট ফিরছে অস্ট্রেলিয়ায়। চলতি সপ্তাহেই ডারউইনে শুরু হচ্ছে টি২০ টুর্নামেন্ট। ডারউইন টি২০ ক্রিকেট লিগ সিডিউ টপ এন্ড টি২০ নামেও পরিচিত। এই টি২০ টুর্নামেন্ট রাউন্ড রবিন পদ্ধতিতে ১৫টি ম্যাচ খেলা হবে জুন মাসের ৬-৮ তারিখ পর্যন্ত।

মে মাসের ২১ তারিখ থেকে নর্দার্ন টেরিটোরিতে নতুন করে কেউ সংক্রমিত হননি। সেই কারণে, এই টুর্নামেন্টের অনুমতি দেওয়া হয়েছে। তবে ফুল প্যাকড স্টেডিয়াম নয়, মাত্র ৫০০ জনকে মাঠে বসে খেলা দেখার অনুমতি দেওয়া হবে। এই টুর্নামেন্টের অংশগ্রহণকারী সাতটি দলই ডারউইন প্রিমিয়ার গ্রেড ক্লাব। বাকি দলটি নর্দার্ন টেরিটোরির ‘এশিয়া কাপ’ টুর্নামেন্ট এর সেরা ক্রিকেটারদের নিয়ে বাছাই একাদশ।

করোনা পরবর্তী সময়ে ক্রিকেটের চিত্র কেমন হতে চলেছে, তাঁর একটা ধারণা পাওয়া যেতে চলেছে এই টুর্নামেন্টের মাধ্যমে।

সূচি:
যে আট দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে সেগুলো হল- পালমেরস্টোন, ডারউইন, ফিফথ ডিস্ট্রিক্টস, ওয়ারাথ, ট্রেসি ভিলেজ, নাইটক্লিফ, পিন্ট এবং আমন্ত্রিত একাদশ। দিনের প্রথম তিনটে ম্যাচ হবে ভারতীয় সময় সাড়ে ৫টায় (স্থানীয় সকাল ১০টা), দিনের দ্বিতীয় তিনটে ম্যাচ হবে ভারতীয় সময় সাড়ে সকাল ১০টায় (স্থানীয় দুপুর ২টোয়)।

ভেন্যু: ডারউইন টি২০ টুর্নামেন্ট খেলা হবে তিনটে স্টেডিয়ামে- মারারা ক্রিকেট গ্রাউন্ড, গার্ডেন্স ওভাল এবং কাজলিস ওভালে।

লাইভ স্ট্রীম:
ভারত থেকে এই টুর্নামেন্ট সরাসরি কোনো টিভি চ্যানেলে সম্প্রচার দেখা যাবে না। তবে বিশেষ কিছু ম্যাচ ‘মাই ক্রিকেট’ ফেসবুক পেজ থেকে লাইভ স্ট্রিমিং করা হবে বিশ্বের ক্রিকেট দর্শকদের জন্য। এর মধ্যে যেকোনো একটি সেমিফাইনাল ও ৮ তারিখ ফাইনাল ম্যাচ স্ট্রিমিং করা হবে। তবে রাউন্ড রবিন লিগের মাত্র চারটে ম্যাচ সরাসরি ফেসবুকে সম্প্রচার করা হবে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: When and where to watch darwin t20 cricket league

Next Story
রোহিতের ডাবল সেঞ্চুরিতে কেঁদে ফেলেন স্ত্রী! কারণ জানালেন হিটম্যান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com