scorecardresearch

বড় খবর

বিশ্বকাপের পর ধুন্ধুমার মেসি বনাম রোনাল্ডো ম্যাচ বৃহস্পতিবারই! কখন, কোথায়, কোন চ্যানেলে খেলা

সৌদির ফুটবল যুদ্ধে মুখোমুখি মেসি বনাম রোনাল্ডো, কখন-কোন চ্যানেলে খেলা দেখবেন

বিশ্বকাপের পর ধুন্ধুমার মেসি বনাম রোনাল্ডো ম্যাচ বৃহস্পতিবারই! কখন, কোথায়, কোন চ্যানেলে খেলা

মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো স্বপ্নের যুদ্ধে মুখোমুখি হচ্ছে সৌদি আরবে। পিএসজি তারকা খচিত দল নিয়ে প্রীতি ম্যাচে নামছে সৌদি আরবের দুই ক্লাব আল নাসের-আল হিলালের বাছাই একাদশের হয়ে। যে দলের নাম দেওয়া হয়েছে রিয়াধ অলস্টার টিম। বাছাই একাদশের নেতৃত্বে থাকছেন স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

সৌদির এই ম্যাচ প্রীতি ম্যাচ হলেও যুদ্ধের আগুন কোনও অংশে কম থাকছে না। মেসি বিশ্বকাপ জিতেছেন একমাস-ও হননি। সর্বকালের সর্বশ্রেষ্ঠ কিংবদন্তি হওয়ার দৌড়ে তিনি অনেকটাই এগিয়ে গিয়েছেন রোনাল্ডোদের মত সমসাময়িক তারকাদের তুলনায়। অন্যদিকে বিতর্ক বিদ্ধ হয়ে সৌদিতে পাড়ি জমিয়েছেন ক্রিশ্চিয়ানো। গত দেড় দশক ধরে বিশ্বফুটবল শাসন করা তারকা বিষ্ফোরক সাক্ষাৎকারের খেসারত দিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে গাঁটছড়া ছিন্ন করে ফেলেছিলেন। তারপরে ইউরোপীয় কোনও ক্লাবে ঠাঁই না হওয়ায় শেষ পর্যন্ত ৭০০ মিলিয়ন বার্ষিক ইউরোর চুক্তিতে সই করেছেন আল নাসের ক্লাবে।

আরও পড়ুন: মারাদোনার থেকেও মেসি বড়, বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন কোচের মন্তব্যে তুমুল চাঞ্চল্য

এমন অবস্থায় চিরপ্রতিদ্বন্দীর বিরুদ্ধে মাঠে নেমে নিজের সেরাটা দিতে বদ্ধপরিকর সিআরসেভেন। ম্যাঞ্চেটার ইউনাইটেড ছাড়ার এই প্ৰথম ক্লাব পর্যায়ের ম্যাচে নামবেন পর্তুগিজ সুপারস্টার। সৌদির মাটিতে এই ম্যাচের মাধ্যমেই অভিষেক হবে তাঁর। অন্যদিকে, বিশ্বকাপ জয়ের পর মেসি পিএসজিতে প্রত্যাবর্তন করে দুটো ম্যাচ খেলে ফেলেছেন। প্রথম ম্যাচে গোল এবং এসিস্টে দলকে জেতালেও রেঁনে ম্যাচে পিএসজিকে হারতে হয়েছে মেসি-নেইমার-এমবাপে খেলা স্বত্ত্বেও।

আরও পড়ুন: মেসি-ম্যাচে রোনাল্ডোই ক্যাপ্টেন! সৌদিতে ঝড় তোলা যুদ্ধে থাকছেন বিশ্বকাপে আর্জেন্টিনাকে হারানোর নায়কও

Messi vs Ronaldo Match Date: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি মেসির পিএসজি মুখোমুখি হবে রোনাল্ডোর রিয়াধ সিজন টিমের।

Messi vs Ronaldo Match Date: কিং ফাহাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে দেখা যাবে রুদ্ধশ্বাস ম্যাচ। এই স্টেডিয়ামেই কয়েকদিন আগেই স্প্যানিশ সুপার কাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা এবং রিয়েল মাদ্রিদ

Messi vs Ronaldo Match Time: মেসি-রোনাল্ডো ম্যাচ শুরু হবে রিয়াধের স্থানীয় সময় অনুযায়ী রাত আটটায়। ভারতীয় সময় অনুযায়ী খেলা শুরু রাত সাড়ে ১০ টায়।

Messi vs Ronaldo Match broadcasting live streaming: মেসি-রোনাল্ডো ম্যাচ দেখা যাবে বেইন স্পোর্টসে এবং পিএসজির অফিসিয়াল টেলিভিশন চ্যানেলে। অর্থাৎ, ভারতে জিও সিনেমায় সম্প্রচারিত হবে এই ম্যাচ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: When and where to watch lionel messi kylian mbappes psg vs cristiano rinaldos al hilal nassr xi saudi arabia