আইপিএলের ম্যাচ কোন চ্যানেলে দেখাবে, আবহাওয়া-পিচের অবস্থাই বা কেমন, জানুন

দুই দলই পিচের অবস্থা বুঝে স্পিনার বোঝাই করে নামবে। সিএসকে যেমন পীযুষ চাওলা, রবীন্দ্র জাদেজা, ইমরান তাহিরদের ব্যবহার করবে।

By:
Edited By: Subhasish Hazra Dubai  September 19, 2020, 12:17:35 PM

Mumbai Indians vs Chennai Super Kings Abu Dhabi Weather Forecast and Pitch Report: সমস্ত জল্পনার অবসান। অনেক প্রশ্নকে দূরে সরিয়ে রেখে শুরু হতে চলেছে আইপিএল। ক্রোড়পতি লিগের শুরুর ম্যাচেই মুখোমুখি সিএসকে ও মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বই ইন্ডিয়ান্স যেমন নিজেদের খেতাব ধরে রাখতে মরিয়া তেমনই সিএসকের লক্ষ্য চতুর্থবার চ্যাম্পিয়ন হওয়া।

ধোনি বনাম রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেটের দুই মেগাস্টার ফের দ্বন্দযুদ্ধে অবতীর্ণ। আইপিএলে যার নামই হয়ে গিয়েছে এল ক্ল্যাসিকো। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর এটাই হতে চলেছে ধোনির প্রথম ম্যাচ। তাই এই ম্যাচ ঘিরে আগ্রহ তুঙ্গে। তবে সিএসকে তাদের তারকা ক্রিকেটার সুরেশ রায়না ও হরভজন সিংকে পাবে না। যাঁরা টুর্নামেন্ট থেকে ব্যক্তিগত কারণে নাম তুলে নিয়েছেন।

আরো পড়ুন: CSK vs MI Preview: এগিয়ে মুম্বই, তবে ধোনির গোপন কৌশলে হারতে পারেন রোহিতরা, জানুন স্ট্র্যাটেজি

পিচ রিপোর্ট:
আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়াম বরাবরই স্পিনারদের সহায়তা করে। গরমকালে পিচ আরো মন্থর হয়ে পড়ে। যা ব্যাটসম্যানদের পক্ষে স্ট্রোক খেলা আরো কঠিন করে দেয়। পরিসংখ্যান বলছে, শেখ জায়েদ স্টেডিয়ামে এখনো পর্যন্ত ৪৫টি টি২০ ম্যাচ খেলা হয়েছে। স্ট্রোক প্লেয়ারদের কাছে রীতিমত আতঙ্কের এই পিচ। ১৫০ পেরোনো রীতিমত কঠিন।

দুই দলই পিচের অবস্থা বুঝে স্পিনার বোঝাই করে নামবে। সিএসকে যেমন পীযুষ চাওলা, রবীন্দ্র জাদেজা, ইমরান তাহিরদের ব্যবহার করবে। তেমন মুম্বই স্কোয়াডে রয়েছেন রাহুল চাহার এবং ক্রুনাল পান্ডিয়া।

আবহাওয়া রিপোর্ট:
আইপিএলের প্রথম ম্যাচেই তাপমাত্রা বেশ বেশি থাকবে। এমনটাই বলছে স্থানীয় আবহাওয়া দফতর। সন্ধের দিকে তাপমাত্রা থাকবে ৩৫ ডিগ্রির আশেপাশে। সেই সঙ্গে জানানো হয়েছে ব্যাপক আর্দ্রতাও থাকবে। ফলে ম্যাচের শেষের পর্যায়ে ফিটনেসে ঘাটতি দেখা দিতে পারে ক্রিকেটারদের।

Mumbai Indians vs Chennai Super Kings ipl 2020 live telecast details
মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস লাইভ ডিটেলস:

প্রতিদ্বন্দ্বী দল– মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস

কখন– ১৯ সেপ্টেম্বর, সন্ধে ৭টায়

ভেন্যু– আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে

সম্প্রচারকারী চ্যানেল:
স্টার স্পোর্টস ১ এইচডি/এসডি, স্টার স্পোর্টস ১ হিন্দি/এসডি চ্যানেল সমূহ

লাইভ স্ট্রিমিং:
ডিজনি+ হটস্টার

অনলাইনে লাইভ আপডেটস ফলো করুন www.indianexpress.com

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

When and where to watch mi vs csk weather and pitch report

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X