ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ভারতে আসার আমন্ত্রণ অর্জুন কাপুরের

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ভারতে আসার আমন্ত্রণ জানালেন অর্জুন কাপুর। তাও আবার দেখা করে। সম্প্রতি লা লিগার সৌজন্যে বলিউডের অভিনেতা অর্জুন মাদ্রিদে গিয়েছিলেন।

By : IE Bangla Sports Desk | Mumbai Published: May 16, 2018, 20:12:30 PM

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ভারতে আসার আমন্ত্রণ জানালেন অর্জুন কাপুর। তাও আবার মুখোমুখি সাক্ষাৎ করে। সম্প্রতি লা লিগার ম্যাচ দেখতে বলিউডের অভিনেতা অর্জুন মাদ্রিদে গিয়েছিলেন। সেখানেই সিআর সেভেনের সঙ্গে তাঁর কথোপকথন হয়। রোনাল্ডোর সঙ্গে সেলফি তুলেও ইনস্টাগ্রামে পোস্ট করলেন অর্জুন।

বলতে গেলে ফুটবলের হাত ধরে স্বপ্নের সময় কাটালেন অর্জুন। লা লিগার সঙ্গে বিশেষ গাঁটছড়া বাঁধা ছাড়াও বিশ্ব ফুটবলের অন্যতম শ্রেষ্ঠ নক্ষত্রের সান্নিধ্যে এলেন ইশাকজাদের নায়ক। জানা গিয়েছে সিআর সেভেনের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয়েছে অর্জুনের। অর্জুন বরাবরই ফুটবল পছন্দ করেন ও খেলাটা বেশ ভালই বোঝেন। রোনাল্ডোকে তিনি আসন্ন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ও রাশিয়া বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানিয়ে এসেছেন। বরাবরই রোনাল্ডোর ভক্ত অর্জুন। তাঁর কেরিয়ার নিয়ে বলিউড স্টারের আলাদারকম আগ্রহও রয়েছে। ফলে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ মহাতারকার সঙ্গে দেখা করে বেজায় খুশি হয়েছেন তিনি।

রোনাল্ডোকে অর্জুন জানিয়েছেন যে, ভারতের মানুষ তাঁকে ভালবাসে। স্বভাবতই এই দেশে আসার আমন্ত্রণ জানিয়েছেন তিনি। রোনাল্ডোও নাকি অর্জুনকে বলেছেন যে, তিনি জানেন যে, ভারতে তাঁর প্রচুর ফ্যান রয়েছে এবং তাঁর ভাল লাগবে ফুটবলপাগল দেশে আসতে।