scorecardresearch

বড় খবর

ICC Cricket World Cup 2019: সতীর্থের রূপে মজেছিলেন অ্যান্ডারসন, প্রথম দর্শনে তাঁকে মেয়ে ভেবেছিলেন

ঢেউ খেলানো ব্লন্ড চুল, অসাধারণ নীল চোখ আর দুর্দান্ত চেহারা। আর এই রূপেই মজেছিলেন জিমি অ্যান্ডারসন। কিংবদন্তি ব্রিটিশ পেসার প্রথম দর্শনে তাঁর সতীর্থ স্টুয়ার্ট ব্রডকে মেয়ে ভেবেই ভুল করেছিলেন।

ICC Cricket World Cup 2019: সতীর্থের রূপে মজেছিলেন অ্যান্ডারসন, প্রথম দর্শনে তাঁকে মেয়ে ভেবেছিলেন
সতীর্থের রূপে মজেছিলেন অ্যান্ডারসন, প্রথম দর্শনে তাঁকে মেয়ে ভেবেছিলেন (ছবি-টুইটার)

ঢেউ খেলানো ব্লন্ড চুল, অসাধারণ নীল চোখ আর দুর্দান্ত চেহারা। আর এই রূপেই মজেছিলেন জিমি অ্যান্ডারসন। কিংবদন্তি ব্রিটিশ পেসার প্রথম দর্শনে তাঁর সতীর্থ স্টুয়ার্ট ব্রডকে মেয়ে ভেবেই ভুল করেছিলেন। এই মজার কথাই তিনি ভাগ করে নিয়েছেন নিজের আত্মজীবনী ‘বোল, স্লিপ, রিপিট’-এ।


অ্যান্ডারসনের বইয়ের কিছু নির্বাচিত অংশ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ ট্যবলয়েড ‘দ্য সান’। অ্যান্ডারসন বলছেন, “স্টুয়ার্ট ব্রডকে যখন প্রথমবার ড্রেসিংরুমে দেখেছিলাম, মুগ্ধ হয়ে গিয়েছিলাম। ঢেউ খেলানো ব্লন্ড চুল, দুর্দান্ত নীল চোখ আর অসাধারণ চেহারা দেখে আমি বলেই ফেলেছিলাম, মাই গড! মেয়েটি কী সুন্দর! এখন ভাবলে অবাক লাগে আমরা জুটি বেঁধে ১০০০ উইকেট নিয়ে ফেলেছি একসঙ্গে।”

আরও পড়ুন:  ICC Cricket World Cup 2019: বিশ্বকাপের আগেই বিস্ফোরণ, অ্যান্ডারসন-ব্রডদের বিরুদ্ধে বল বিকৃতির অভিযোগ

অ্যান্ডারসন বলছেন কখনই তাঁর সঙ্গে ব্রডের বা অনান্য বোলারদের প্রতিযোগিতা ছিল না। তিনি জানিয়েছেন ব্রড বাউন্স করত আর সিমের ওপর বল মুভ করাত। অন্যদিকে তিনি বল স্কিড করান।  অ্যান্ডারসন বলছেন, তাঁরা বোলিং নিয়ে প্রচুর আলোচনা করেন। এই আলোচনাতেই দু’জনে উপকৃত হয়েছে। অ্যান্ডারসন আরও একটা মজার ঘটনা ভাগ করে নিয়েছেন। তাঁর কথায় স্পষ্ট যে, তিনি আর ব্রড দু’জনেই ঘুমাতে ভালবাসেন। অ্যান্ডারসন বলছেন, “আমাদের একটা বিষয় খুব মিল আছে। আমরা দু’জনেই চেষ্টা করি আরও অতিরিক্ত আধ ঘণ্টা বেশি বিছানায় কাটাতে। যখন সকলে সবার আগে প্র্যাকটিসে চলে আসে। আমরা সবার শেষে যাই সেখানে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: When james anderson mistook stuart broad for a girl