scorecardresearch

বড় খবর

ধাওয়ানের স্ত্রী-র মাথায় কেন সবসময়েই টুপি! কারণ জেনে রাখুন

আয়েশার ছবির বৈশিষ্ট্য একটাই। তাঁকে সবসময়ে টুপি পড়ে দেখা যায় বিভিন্ন গণমাধ্যম সাইটে। এরই তিনি ব্যাখ্যা দিয়েছেন। জানিয়েছেন তাঁর টুপি পড়ার কারণ।

shikhar dhawan with wife ayesha
শিখর ধাওয়ান ও স্ত্রী আয়েশা মুখোপাধ্যায় (ইনস্টাগ্রাম)

শিখর ধাওয়ান বিশ্বকাপের পরে চোট সারিয়ে প্রত্যাবর্তন করেছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরেও খেলছেন। শিখর ধাওয়ানের সঙ্গে তাঁর স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়কে সমস্ত ক্রিকেটীয় ট্যুরেই দেখা যায়। শিখর-আয়েশা মুখোপাধ্যায় জুড়ি রোহিত-রীতিকা কিংবা বিরাট-অনুষ্কার মতো প্রচারের আলোয় না থাকলেও সোশ্যাল মিডিয়ায় গব্বর ও তাঁর স্ত্রী বেশ পরিচিত।

দুজনেই বেশ সক্রিয় থাকেন বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটসে। প্রায় প্রতিদিনই নিজের, শিখরের ছবি পোস্ট করতে থাকেন তিনি। তবে আয়েশার ছবির বৈশিষ্ট্য একটাই। তাঁকে সবসময়ে টুপি পড়ে দেখা যায় বিভিন্ন গণমাধ্যম সাইটে। এরই তিনি ব্যাখ্যা দিয়েছেন।

আরও পড়ুন রোহিতের কাণ্ড দেখে বিকট হাসি বিরাটের! ভিডিও দেখে চমকাল গোটা দেশ

কবে কোহলিদের কোচ হচ্ছেন, জানিয়ে দিলেন মহারাজ নিজেই

ফ্লোরিডায় ধোনি হয়ে উঠলেন পন্থ! প্রশংসায় পঞ্চমুখ কোহলি

ভক্তদের কাছে জনপ্রিয় আয়েশা মুখোপাধ্যায়কে প্রায়ই শুনতে হয়, তাঁকে সবসময়ে টুপি পড়ে দেখতে পাওয়া যায় কেন! নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আয়েশা একবার লম্বা পোস্টে লিখেছিলেন এই ব্যাখ্যা। ইনস্টাগ্রামে আয়েশা লিখেছিলেন, “অনেকেই আমাকে জিজ্ঞাসা করেন, আমি টুপি কেন পড়ি! অবশেষে আমি পুরো বিষয়টি জানাচ্ছি। আসলে আমি ফিটনেস বেশ পছন্দ করি। এই কারণেই প্রতিদিন অনুশীলন করি। তারপরে পরিবারকে সময় দিতে হয়। পরিবারের সদস্যদের জন্য খাবার তৈরি করা, ঘর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা, বাচ্চাকে স্কুলে পৌঁছে দিয়ে আসা, নিজস্ব ব্যবসার কাজ কর্ম দেখা, বাচ্চাদের সঙ্গে খেলা, ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও তৈরি করা- সবকিছুই একাই করতে হয় আমাকে।”

//www.instagram.com/embed.js

 

View this post on Instagram

 

A post shared by Aesha Dhawan (@aesha.dhawan5) on

//www.instagram.com/embed.js

এরপরেই দ্বিতীয় পোস্টে আয়েশা আরও লিখেছেন, “এত কাজ কর্ম করার পরে ড্রেসিংয়ের পিছনে, চুল পরিচর্যার জন্য বেশি সময় দিতে পারি না আমি। সাজগোজের জন্য বেশি সময় দেওয়াটা অপচয় বলেই মনে হয় আমার। এই কারণে এমন কাজ করি, যা সকলের জন্য প্রয়োজনীয়।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Why shikhar dhawans wife ayesha mukherjee always wears cap reasons revealed