India vs Bangladesh: রাজকোটে জারি কমলা সতর্কতা, সাইক্লোন কি তাণ্ডব দেখাবে?

রাজকোটে ম্য়াচ না-হওয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছে এখন। সাইক্লোন মহার তাণ্ডবে ভেস্তে যেতে পারে দ্বিতীয় টি-২০। এমনটাই আশঙ্কা করা হচ্ছে। গতকাল রাতেও রাজকোটে তুমুল বৃষ্টি হচ্ছে।

Will Cyclone Maha play spoilsport in Rajkot today?
রাজকোটে জারি কমলা সতর্কতা, সাইক্লোন কি তাণ্ডব দেখাবে?
আর কয়েক ঘণ্টা পর রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্য়াসোসিয়েশন স্টেডিয়ামে ভারত-বাংলাদেশ দ্বৈরথ। রাজকোটে ম্য়াচ না-হওয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছে এখন। সাইক্লোন মহার তাণ্ডবে ভেস্তে যেতে পারে দ্বিতীয় টি-২০। এমনটাই আশঙ্কা করা হচ্ছে।

গতকাল রাতেও রাজকোটে তুমুল বৃষ্টি হচ্ছে। বৃহস্পতিবার সন্ধ্য়ার দিকেও হতে পারে ভারি থেকে অতি ভারি বৃষ্টি।আবহাওয়া দফতর সূত্রে খবর ‘সিভিয়ার সাইক্লোনিক স্টর্ম’ (এসসিএস) মহা এই মুহূর্তে আরগ সাগরের উপর রয়েছে। গুজরাটের উপকৃলবর্তী এলাকা ও দিউতে বৃহস্পতিবার দুপুরে ঘূর্ণি ঝড় দাপট দেখাতে পারে।

মেঘাচ্ছন আকাশ থাকবে। দিনভোরই ভারি থেকে অতি ভারি বৃষ্টি হতে পারে সমগ্র রাজ্য়জুড়ে। রাজকোটও তার ব্য়তিক্রম নয় না। সেখানে কমলা সতর্কতা জারি করা হয়েছে। ম্য়াচ চলাকালীন আবহাওয়ার উন্নতি হলেও বৃষ্টির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

 

 

 

রাজকোটের নিকাশি ব্য়বস্থা অত্য়ন্ত ভাল। আপতকালীন পরিস্থিতি সামলে মাঠকে স্বাভাবিক করার মতো অভিজ্ঞ কর্মীরাও রয়েছে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনে। রাজকোট ব্য়াটসম্যানদের স্বর্গরাজ্য় বলে পরিচিত। কিন্তু বৃষ্টি হলে সেখানে রান করা রীতিমত চ্য়ালেঞ্জিং হয়ে যাবে।

চলতি তিন ম্য়াচের টি-২০ সিরিজের প্রথম ম্য়াচেই মুখ থুবড়ে পড়েছিল রোহিত শর্মার টিম ইন্ডিয়া।নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মাহমুদুল্লাহ রিয়াদের দল ভারতকে সাত উইকেটে হারিয়ে ইতিহাস লিখেছে। রাজকোটে সিরিজে সমতা ফেরানোর লক্ষ্য়ে নামবে টিম ইন্ডিয়া। অন্য়দিকে বাংলাদেশ চাইবে সিরিজ জিততে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Will cyclone maha play spoilsport in rajkot today

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com