scorecardresearch

বড় খবর

যন্ত্রণায় রাতে ঘুমোতে পারেননি সুনীল, অবসর নিয়ে মুখ খুললেন ভারত অধিনায়ক

ভারত অধিনায়ক সুনীল ছেত্রী কী ভাবছেন ভবিষ্য়ত নিয়ে! এমনটাই প্রশ্ন অনেকের। তাহলে কী দেশের এক নম্বর ফুটবলারও অবসরের পথে হাঁটতে চলেছেন? সুনীল আপাতত সংযুক্ত আরব আমিরশাহিতেই থাকছেন।

যন্ত্রণায় রাতে ঘুমোতে পারেননি সুনীল, অবসর নিয়ে মুখ খুললেন ভারত অধিনায়ক
হারের যন্ত্রণায় রাতে ঘুমোতে পারেননি সুনীল, অবসর নিয়ে মুখ খুললেন ভারত অধিনায়ক (ছবি-টুইটার)

বাহরিনের কাছে হেরে এএফসি এশিয়ান কাপ থেকে বিদায় নিতে হয়েছে ভারতকে। তীরে এসেও তরী ডোবার আক্ষেপ এখনও ভারতীয় ফ্যানেদের মনে। আর এসবের মাঝেই পদত্যাগ করেছেন টিম ইন্ডিয়ার কোচ স্টিফেন কনস্ট্যানটাইন। অবসর নিয়ে ফেলেছেন দলের সিনিয়র সদস্য অ্যানাস এডাথোডিকা। ভারত অধিনায়ক সুনীল ছেত্রী কী ভাবছেন ভবিষ্য়ত নিয়ে। এমনটাই প্রশ্ন অনেকের। তাহলে কী দেশের এক নম্বর ফুটবলারও অবসরের পথে হাঁটতে চলেছেন?

হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সুনীল সাফ জানিয়ে দিয়েছেন যে, অবসরের কোনও ভাবনাই নেই তাঁর মাথায়। এখনও নীল জার্সিতে দেশের হয়ে সার্ভিস দিয়ে যেতে চান তিনি। সুনীল বললেন, “অবসরের কোনও কারণই নেই। যেদিন আমার থেকে ভাল দশ নম্বর জার্সিধারী আসবে সেদিন অবসেরর কথা ভাবব। তার আগে পর্যন্ত দলের হয়ে অবদান রাখতে চাই।” সুনীল জানিয়েছেন যে, এশিয়ান কাপ থেকে বিদায়ের পর রাতে ঘুমোতে পারেননি। তিনি এই অপ্রত্যাশিত হার মানতে পারেননি। দেশের জার্সিতে সর্বোচ্চ গোলদাতা বললেন, “আমি সাধারণত অনেকক্ষণ ঘুমোই। থাইল্যান্ডকে হারানোর পর কোয়ালিফাই করা নিয়ে নিশ্চিত ছিলাম। কিন্তু বাহারিনের কাছে হারটা মানতে পারিনি। সে রাতে ঘুমাইনি। হারটা মেনে নেওয়া খুব কঠিন ছিল।”

আরও পড়ুন: এশিয়ান কাপে ইতিহাস ভারতের, সুনীল টপকালেন মেসিকে

সুনীল এও বলেছেন যে, ভারত মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল, শারীরিক ভাবে নয়। হোলিচরন নার্জারির ১৮০ মিনিটেরও বেশি দৌড়ানো উচিত ছিল বলেই মন্তব্য তাঁর। তিনি আরও জানিয়েছেন যে, সিনিয়র ফুটবলার হিসেবে তাঁর দলে আরও অবদান রাখা প্রয়োজন। সুনীল আপাতত সংযুক্ত আরব আমিরশাহিতেই থাকছেন। আইএসএল-এর দ্বিতীয় ভাগ শুরু হওয়ার আগে পর্যন্ত ওখানেই থাকবেন তিনি। তারপর দেশে ফিরবেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Will retire when theres a no 10 better than me says sunil chhetri after indias asian cup setback66386