ভাইরাল ভিডিও: সেলফির জন্য় মহিলা রেফারি হলুদ কার্ড দেখালেন কাকাকে

২০১৭ সালে পেশাদার ফুটবলকে গুডবাই বলেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। দেশের জার্সিকে তারও আগে। কিন্তু কাকার ফ্য়ান বেস এখনও একই রয়ে গিয়েছে। আর তারই প্রমাণ পাওয়া গেল খেলার মাঠেই একটু অন্য় ভাবে।

By: Updated: November 1, 2019, 02:32:24 PM

২০১৭ সালে পেশাদার ফুটবলকে গুডবাই বলেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। দেশের জার্সিকে তারও আগে। কিন্তু কাকার ফ্য়ান বেস এখনও একই রয়ে গিয়েছে। আর তারই প্রমাণ পাওয়া গেল খেলার মাঠেই, একটু অন্য় ভাবে।

সম্প্রতি কাকা ইজরায়েলের বিরুদ্ধে ব্রাজিলের হয়ে একটি প্রদশর্নী ম্য়াচে অংশ নিয়েছিলেন। সেই ম্য়াচ পরিচালনা করছিলেন মহিলা রেফারি লিলাচ আসুলিন। তিনি আতমকাই খেলার মাঝেই বাঁশি বাজিয়ে কাকাকে থামিয়ে হলুদ কার্ড দেখালেন। যদিও এক্ষেত্রে কাকার কার্ড দেখার মতো কোনও ভুলই করেননি।

রেফারির কার্ড দেখানোর কারণটা শুনলে চমকে যাবেন। তিনি কাকার মনোযোগ আকর্ষণ করতেই কার্ড দেখান। আর তারপরেই নিজের ডান দিকের পকেট থেকে স্মার্ট ফোনটি বার করে কাকার সঙ্গে সেলফি তোলেন। আর এর পুুরোটাই ঘটল খেলা চলাকালীনই। যা দেখে কাকার সতীর্থরা হেসে ফেলেন। পরে ইজরায়েলি রেফারির সঙ্গে কাকা হাতও মেলান।

ঘটনার ভিডিও দেখুন

এই ঘটনাই প্রমাণ করে দেয় এসি মিলান ও রিয়াল মাদ্রিদের হয়ে ফুল ফোটানো অ্যাটাকিং মিডফিল্ডার ভক্তদের মনে ঠিক কত’টা দাগ কেটেছেন। রেফারি লিলাচও কাকার অন্যতম বড় ফ্য়ান। ইজরায়েল ফুটবল ফেডারেশন আবার কাকার সঙ্গে লিলাচের সেলফি টুইট করে লিখেছে যে, “এখনও পর্যন্ত সবচেয়ে যথাযথ কারণে দেখানো হলুদ কার্ড”।

প্রায়া ২৮ হাজার মানুষ এই ঘটনার সাক্ষী ছিলেন সেদিন। ব্রাজিল ৪-২ গোলেই ইজরায়েলকে হারিয়েছিল ঠিকই। কিন্তু ম্য়াচের সব লাইমলাইট কেড়ে নেন রেফারি একাই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Woman referee shows yellow card to kaka for selfie

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X