scorecardresearch

বড় খবর

মেসির গলা টিপে সেলফি অনুপ্রবেশকারীর, বেনজির ঘটনায় কেঁপে উঠল ফুটবল বিশ্ব, রইল ভিডিও

World Cup Qualifiers 2022: ইকুয়েডর ম্যাচে মাঠে ঢুকে এক অনুপ্রবেশকারী সরাসরি মেসির সঙ্গে সেলফি তুললেন। এতে মোটেই সন্তুষ্ট নন মহাতারকা।

মেসির গলা টিপে সেলফি অনুপ্রবেশকারীর, বেনজির ঘটনায় কেঁপে উঠল ফুটবল বিশ্ব, রইল ভিডিও

সেনেগালের বনাম মিশর ম্যাচে লেজার রশ্মি বিতর্ক এখনও পুরোনো হয়নি। ফিফার তরফে পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। এর মধ্যেই বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচে ফুটবলারদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল। এস্টেডিও মনুমেন্টাল ব্যাঙ্ক পিচিনচা-য় বিশ্বকাপের কোয়ালিফাইং ম্যাচে নেমেছিল আর্জেন্টিনা-ইকুয়েডর।

সেই ম্যাচেই ভয়াবহ ঘটনা ঘটল। মাঠে অনুপ্রবেশকারী এক ব্যক্তি সরাসরি মেসির কাছে গিয়ে গলা টিপে সেলফি তুললেন জোর করে। ইকুয়েডরের জার্সি পরিহিত সেই সমর্থক মেসির কাছে পৌঁছতে পারলেও সেলফি তোলার সময় বেশ রাগিয়ে দেন মহাতারকাকে। তারপরেই সেই সমর্থককে নিরাপত্তা আধিকারিকরা মাঠ থেকে বের করে দেন।

আরও পড়ুন: জাদেজা ‘ঠুঁটো জগন্নাথ’, মাঠে নেতৃত্ব দিচ্ছেন ধোনিই! ক্ষোভে ফেটে পড়লেন সিনিয়র জাদেজা

সেই ঘটনার পরে সোশ্যাল মিডিয়ায় মহার্ঘ্য সেই সেলফি পোস্ট করেন ইকুয়েডর সমর্থক। ভিডিওর লম্বা পোস্টে মেসিকে প্রশংসায় ভাসিয়ে দেন তিনি। ক্যাপশনে লেখেন, “জীবনে আমরা একবার-ই বাঁচি। এটা পর্যাপ্ত। কারণ বিশ্বের সর্বকালের সেরা প্লেয়ারের সান্নিধ্য পেয়েছি। ফুটবল নিয়ে বছরের পর বছর এত সুখ স্মৃতি উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। এই খেলা এবং তোমাকে ভালোবাসি।”

যাইহোক, ইকুয়েডর ম্যাচই ছিল আর্জেন্তিনার শেষ কোয়ালিফাইং ম্যাচ। এই ম্যাচ ১-১ গোলে ড্র করল আর্জেন্টিনা-ইকুয়েডর। ল্যাটিন আমেরিকা জোন থেকে বিশ্বকাপের মূলপর্বে পৌঁছল আর্জেন্টিনা, ব্রাজিল, ইকুয়েডর এবং উরুগুয়ে। প্লে অফে খেলবে পেরু। ১৭ ম্যাচে ১১ জয় এবং ৬ ড্র সমেত আর্জেন্টিনা লাতিন আমেরিকা গ্রুপে দ্বিতীয় স্থানে ফিনিশ করল। ১৪ জয় এবং ৩ ড্র সমেত টেবিল টপার ব্রাজিল। ৮ জয় নিয়ে তৃতীয় স্থানে উরুগুয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: World cup qualifiers 2022 lionel messi grabbed by a pitch invader selfie post match against ecuador video