বড় খবর

স্টেডিয়ামের বাইরে পিটিয়ে খুন কুস্তিগীর! নারকীয় হত্যাকাণ্ডে অভিযুক্ত অলিম্পিকজয়ী সুশীল কুমার

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই তিন ব্যক্তিই স্টেডিয়াম সংলগ্ন এলাকায় অলিম্পিক পদকজয়ী সেই ক্রীড়াবিদের বাড়িতে ভাড়া থাকতেন।

নৃশংস। ভয়াবহ। উত্তর পশ্চিম দিল্লির মডেল টাউন এলাকায় ছত্রসাল স্টেডিয়ামের বাইরে পিটিয়ে খুন করা হল ২৩ বছরের এক কুস্তিগীরকে। কুস্তিগীরকে খুন করার পাশাপাশি তাঁর দুই বন্ধুকেও মারাত্মকভাবে জখম করা হয়েছে। ঘটনার ভয়াবহতায় চমকে গিয়েছে দিল্লির পুলিশ। সংশ্লিস্ট ঘটনায় একজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। আর পুরো ঘটনায় অলিম্পিক পদকজয়ীর ভূমিকা অনুসন্ধান করছে পুলিশ।

উত্তর পশ্চিম দিল্লির অতিরিক্ত পুলিশ সুপার গুরিকবাল সিং সিন্ধু জানিয়েছেন, “মৃত কুস্তিগীর হলেন দিল্লি পুলিশের একজন হেড কনস্টেবলের পুত্র সাগর কুমার। আহত একজনের নাম সোনু মহল। আমাদের ইতিমধ্যেই এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছি।”

আরো পড়ুন: বাতিল হওয়া আইপিএলেও হয়েছিল গড়াপেটা! বোর্ডের ‘লজ্জা’ বাড়িয়ে ফাঁস কেলেঙ্কারি

বুধবার রাত ১.৩০ নাগাদ পুলিশ একটি ফোন পায়। এক ব্যক্তি জানান, তিনজন আহত ব্যক্তি বিনায়ক হাসপাতালে এসেছেন। সঙ্গেসঙ্গেই হাসপাতালে গিয়ে পুলিশ সাগরকে মৃত দেখে। তাঁর দুই বন্ধু চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই তিন ব্যক্তিই স্টেডিয়াম সংলগ্ন এলাকায় অলিম্পিক পদকজয়ী সেই ক্রীড়াবিদের বাড়িতে ভাড়া থাকতেন। সম্প্রতি সেই পদকজয়ী ব্যক্তি তিনজনকে ঘর খালি করে দিতে বলেন। এতেই সমস্যার সূত্রপাত।

পুলিশ জানিয়েছে, “সাগর সকলের সামনেই সেই অলিম্পিক পদকজয়ীকে হুমকি দিয়েছিল। মঙ্গলবার রাতে পদকজয়ী ক্রীড়াবিদের এক ঘনিষ্ঠ ব্যক্তি সমস্যা সমাধানের জন্য সাগরকে ফোন করে একজায়গায় আসতে বলেন। দুজন সহযোগীকে নিয়ে সেই ব্যক্তি সেই স্থানে অপেক্ষা করছিলেন। সাগর এবং তাঁর দুই বন্ধু যেতেই তিনজন চড়াও হয় তাঁদের উপর। তুমুল মারা হয় তিনজনকে। তখনই এক এক সহযোগী সাগরকে সামনে থেকে গুলি করেন। ঘটনার পরে তিনজনই সেই স্থান থেকে পালায়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wrestler beaten to death outside chhatrasal stadium olympic medallist sushil kumars role being probed

Next Story
রাজধানীতে করোনা আক্রান্তদের পাশে এবার পাঠান ব্রাদার্স! সেলাম করল গোটা দেশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com