scorecardresearch

বড় খবর

ডালমিয়ার সঙ্গে সাক্ষাৎ করেই বাংলাকে বাইবাই! শেষবেলায় ফোঁস করে উঠলেন IPL চ্যাম্পিয়ন ঋদ্ধি

আসন্ন রঞ্জির নকআউটের জন্য বাংলা স্কোয়াডে রাখা হয়েছিল ঋদ্ধিমান সাহাকে। তবে তিনি খেলবেন না।

ডালমিয়ার সঙ্গে সাক্ষাৎ করেই বাংলাকে বাইবাই! শেষবেলায় ফোঁস করে উঠলেন IPL চ্যাম্পিয়ন ঋদ্ধি

তিনি যে বাংলা দলের হয়ে আর খেলবেন না। আগেই জানিয়ে দিয়েছিলেন। সিএবির কর্তা ঋদ্ধিমান সাহার দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন। তারপরেই তারকা উইকেটকিপার ঠিক করে ফেলেছেন বাংলা দলকে বাইবাই জানাবেন। সবকিছু ঠিকঠাক থাকলে আসন্ন রঞ্জির নকআউটে খেলার কথা ছিল ঋদ্ধিমানের। তবে তিনি খেলছেন না।

সমস্ত নিস্তব্ধতার অবসান ঘটিয়ে ঋদ্ধিমান শেষ পর্যন্ত জানিয়ে দিলেন, সিএবি কর্তার মন্তব্যে তিনি অত্যন্ত হতাশ। জানিয়ে দিলেন, শীঘ্রই সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে সাক্ষাৎ করে প্রস্থান পর্ব চূড়ান্ত করে ফেলবেন।

আরও পড়ুন: একটা ম্যাচেও জায়গা হয়নি! কেন বাদ দিতে হল অর্জুনকে, বড় রহস্য ফাঁস মুম্বইয়ের

স্পোর্টসস্টার-কে গুজরাট টাইটান্সের তারকা উইকেটকিপার বলে দিয়েছেন, “বাংলার হয়ে দীর্ঘদিন খেলার পরে এরকম একটা ঘটনার মধ্য দিয়ে যেতে হয়েছে, তা অত্যন্ত দুঃখের বিষয়। আরও হতাশ লাগছে কর্তারা এরকম মন্তব্য করেন, দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলেন। অতীতে কখনও এরকম ঘটনার মুখোমুখি হতে হয়নি। তবে এরকম ঘটল। আমাকেও এরকম বিষয় ফেলে এগিয়ে যেতে হবে।”

“মনস্থির করে নেওয়ার পরে ফোনে আগেই নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলাম। এবার ব্যক্তিগতভাবে অভিষেক ডালমিয়ার সঙ্গে সাক্ষাৎ করে বাকি নিয়ম কানুন সম্পন্ন করে ফেলব।”

আরও পড়ুন: একই দিনে দু-দুটো ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া! বেনজির ঘটনায় বিরাট চমক ভারতের

২০২২/২৩ মরশুমে ঋদ্ধিমানকে নতুন দলের হয়ে খেলতে দেখা যাবে। তবে কোন দল, তা এখনই প্রকাশ করছেন না তারকা। “অনেকের সঙ্গে আলোচনা চলছে। তবে কোনও কিছুই এখন চূড়ান্ত নয়। পরের মরশুম শুরুর আগে এখনও সময় রয়েছে।”

এর আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে জাতীয় টেস্ট দল থেকে বাদ পড়ার পরে ঋদ্ধিমান বাংলার হয়ে রঞ্জির রাউন্ড রবিন পর্বের ম্যাচ খেলেননি ব্যক্তিগত কারণ দেখিয়ে। এত বিতর্ক সত্ত্বেও বাংলার তারকা গুজরাটকে ট্রফি জিততে সাহায্য করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Wriddhiman saha opens up on opting out of bengal ranji team