বড় খবর

সৌরভ-জয় শাহকে তীব্র অপমান ইংল্যান্ড বোর্ডের! দেওয়া হল না মাঠে থাকার অনুমতি

১৮ জুলাই সাউদাম্পটনে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলবে ভারত। প্রতিপক্ষ নিউজিল্যান্ড। সসি ম্যাচেই হাজির থাকতে পারবেন না সৌরভ গঙ্গোপাধ্যায়।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ঘিরে এখন থেকেই ক্রিকেট মহলে উত্তেজনা তুঙ্গে। সমর্থক থেকে ক্রিকেটার, ধারাভাষ্যকাররা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিশ্বের টেস্টের চূড়ান্ত যুদ্ধের জন্য। যার একদিকে মুখোমুখি ভারত। অন্যদিকে নিউজিল্যান্ড। বিসিসিআইয়ের তরফে ইতোমধ্যেই ক্রিকেটারদের সঙ্গে স্ত্রী এবং পরিবার পরিজনদের থাকার অনুমতি দেওয়া হয়েছে।

পুরুষ ক্রিকেটারদের সঙ্গেই এবার মহিলা ক্রিকেট দলও ইংল্যান্ড যাবে। টানা তিন মাস বায়ো বাবলের কথা বলে মহিলা ক্রিকেটারদের সঙ্গেও পরিবারের সদস্যদের থাকার অনুমতি দেওয়া হয়েছে।

আরো পড়ুন: কোহলিদের মত কেন্দ্রীয় চুক্তি চাই! সৌরভের বোর্ডের কাছে জোরালো বার্তা তারকাদের

তবে জুলাইয়ের ১৮ তারিখে সাউদাম্পটনে ভারত বনাম নিউজিল্যান্ডের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল দেখতে হাজির থাকছেন না বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহ। এমনটাই জানা গিয়েছে।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহ থাকবেন বলে জানিয়েছিলেন আগেই। তবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কড়া কোয়ারেন্টাইনের নিয়মের জন্য সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহের ইচ্ছা থাকলেও ফাইনালে হাজির থাকতে পারবেন না মাঠে। এমনটাই জানা গিয়েছে।

ইসিবির এক আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, “যতদূর জানা গিয়েছে, সৌরভ এবং জয় শাহকে থাকার অনুমতি দেওয়া হয়নি ইসিবির তরফে। সাধারণত খেলা দেখতে ক্রিকেট প্রশাসকরা হাজির থাকেন। তবে এবারের পরিস্থিতি আলাদা। ইসিবির কড়া প্রোটোকল অনুযায়ী, সৌরভ কিংবা জয় শাহ যেহেতু প্লেয়িং মেম্বার নন, সসি জন্য স্টেডিয়ামে হাজির থাকতে হলে ওদের ১০ দিনের কড়া কোয়ারেন্টাইন নিয়ম পালন করতে হবে। ভারতীয় বোর্ডের সভাপতি এবং সচিব হলেও নিয়মের কোনো ব্যতিক্রম ঘটানো হবে না।”

ইসিবির তরফে কোয়ারেন্টাইন-বার্তা মেলার পরেই সৌরভ-জয় শাহরা ঠিক করে নেন, ঝক্কি করে আর স্টেডিয়ামে হাজির থাকবেন না।

যাইহোক, ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজের জন্য ভারতীয় দল ৩ তারিখেই মুম্বই থেকে সাউদাম্পটন পৌঁছবেন। ইংল্যান্ডে পৌঁছে বাধ্যতামূলক ১০ দিনের কোয়ারেন্টাইন সারবেন কোহলিরা। এদিকে, মহিলা দল ১৬ জুন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wtc final 2021 bcci president sourav ganguly and secretary jay shah have not been granted permission to watch india vs new zealand final from stand due to ecbs quarantine rules

Next Story
তিনটে ফাইনাল হোক! সেরার সেরা টেস্ট দল বাছতে যুগান্তকারী প্রেসক্রিপশন শাস্ত্রীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com