বড় খবর

আম্পায়ারের অন্যায়ের শিকার কোহলি! মাঠেই ফেটে পড়লেন রাগে, ক্ষুব্ধ শেওয়াগও

WTC final 2021, India vs New Zealand: আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ অন্য অনফিল্ড আম্পায়ার মাইকেল গফের সঙ্গে আলোচনা করে সেই সিদ্ধান্তের ভার তৃতীয় আম্পায়ারের কাছে পাঠান।

ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ ফাইনালে ফের বিতর্ক। হার জন্য সরাসরি কোহলি অসন্তোষ প্রকাশ করলেন। নিউজিল্যান্ডের তরফে ডিআরএসের জন্য আবেদন না করা সত্ত্বেও আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ তৃতীয় আম্পায়ারকে রিভিউয়ের ভার দিলেন। যার জেরে ক্ষুব্ধ হন কোহলি।

ভারতীয় ইনিংসের ৪১তম ওভারের ঘটনা। লেগ স্টাম্পের বাইরে দিয়ে যাওয়া একটি বলে কট বিহাইন্ডের আবেদন করেন বোলার ট্রেন্ট বোল্ট। সেই সময় ব্যাটসম্যান ছিলেন বিরাট কোহলি। এর পরে আম্পায়ার সেই আবেদন চূড়ান্ত সিদ্ধান্ত কিছু না জানালেও ডিআরএসের জন্য বাড়তি অনুরোধ করেনি কিউয়ি শিবির। তবে সকলকে অবাক করে দিয়েই আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ অন্য অনফিল্ড আম্পায়ার মাইকেল গফের সঙ্গে আলোচনা করে সেই সিদ্ধান্তের ভার তৃতীয় আম্পায়ারের কাছে পাঠান।

আরো পড়ুন: বাউন্সারে হেলমেট খুলে একাকার! পূজারাকে নিয়ে চরম টেনশন সাউদাম্পটনে, দেখুন ভিডিও

সংশ্লিষ্ট ক্রিকেটার যেহেতু রিভিউয়ের আবেদন করেননি। তা সত্ত্বেও আম্পায়ার কীভাবে আল্ট্রা এজের খতিয়ে দেখার বিষয়টি তৃতীয় আম্পায়ারের কাছে পাঠাবেন, সেটাই অনেকের বোধগম্য হয়নি।

এই বিষয় নিয়েই কোহলি অসন্তোষ প্রকাশ করেন। আম্পায়ারকে সরাসরি বিষয়টি জানতে চান। তবে আম্পায়ারের প্রত্যুত্তর শুনে কোহলিকে হাসতে দেখা যায়। নিউজিল্যান্ডেরও রিভিউ নষ্ট হয়নি। মাঠের এমন অদ্ভুত আম্পায়ারিং দেখে বীরেন্দ্র শেওয়াগও বিস্ময় প্রকাশ করেন। টুইটারে লেখেন, “বিরাটের সঙ্গে মজার আম্পায়ারিং হচ্ছে। আম্পায়ার কোনো সিদ্ধান্ত না নিয়েই রিভিউ হয়ে গেল।” সোশ্যাল মিডিয়াতেও এমন আম্পায়ারিং নিয়ে আলোচনা হতে থাকে।

যাইহোক, তৃতীয় সেশনের খেলা বেশ কিছুটা বিঘ্নিত হয়েছে খারাপ লাইটের কারণে। নির্ধারিত সময়ের আগেই খারাপ আলোর জন্য চা বিরতি নিয়ে ফেলা হয়েছিল। তারপর মাত্র ৯ ওভার খেলা হয়েছে। খারাপ আলোর জন্য বাকি সময় পুরোটা খেলা হয় কিনা, সেটাই দেখার। আপাতত খেলা বন্ধ রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারত ১৪৬/৩। আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন দুই ওপেনার শুভমান গিল (২৮), রোহিত শর্মা (৩৪) এবং চেতেশ্বর পূজারা (৮)। ক্রিজে অপরাজিত রয়েছেন বিরাট কোহলি (৪৪) এবং অজিঙ্কা রাহানে (২৯)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wtc final 2021 india vs new zealand virat kohli unhappy with umpire decides to review decision despite not being appealed from new zealand

Next Story
‘আমি  প্রত্যেক বলে চার মারার কথাই ভাবছিলাম শুধু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com