বড় খবর

নতুন জীবন শুরু করছেন নাইটদের কার্তিক! শুভেচ্ছা জানালেন গাভাসকার

অবসরের পর প্রখর ক্রিকেট ব্যক্তিত্ব হিসাবে ধারাভাষ্যকারের জগতে খ্যাতি অর্জন করেছেন গাভাসকার। তিনি ইনস্টাগ্রামে নিজের পোস্টে।শুভেচ্ছা জানান কার্তিককে।

ক্রিকেটার নয়। নতুন ভূমিকায় এবার দেখা যাবে দীনেশ কার্তিককে। সেই জন্যই কেকেআর তারকাকে এবার শুভেচ্ছা জানালেন স্বয়ং সুনীল গাভাসকার। জুনের ১৮ তারিখ থেকেই সাউদাম্পটনে শুরু হচ্ছে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। কোহলিরা ফাইনাল খেলতে ইতিমধ্যেই উড়ে গিয়েছেন বিলেতে। চ্যাম্পিয়নশিপের সেই গুরুত্বপূর্ণ ম্যাচেই এবার ধারাভাষ্যকারের ভূমিকায় থাকবেন দীনেশ কার্তিক।

কোহলিরা যেখানে ফাইনাল জিতে টেস্টের রাজমুকুট মাথায় তুলতে বদ্ধপরিকর। সেখানে কার্তিক নতুন জীবনের শুরুতেই ছাপ ফেলতে চাইছেন। ইন্ডিয়া বনাম নিউজিল্যান্ডের ফাইনালের রোমহর্ষক ম্যাচের যে ধারাভাষ্যকারদের প্যানেল তৈরি করা হয়েছে, সেখানেই গাভাসকারের সঙ্গেই থাকবেন কার্তিক। আর কমেন্ট্রি অভিষেকেই কার্তিককে শুভেচ্ছা জানালেন স্বয়ং কিংবদন্তি।

আরো পড়ুন: গিলক্রিস্ট-শেওয়াগদের সঙ্গেই এবার পন্থকে বসালেন কার্তিক! করলেন সেরার সেরা প্রশংসা

অবসরের পর প্রখর ক্রিকেট ব্যক্তিত্ব হিসাবে ধারাভাষ্যকারের জগতে খ্যাতি অর্জন করেছেন গাভাসকার। তিনি ইনস্টাগ্রামে নিজের পোস্টে জানিয়েছেন, তিনি যখন জাতীয় দলের উপদেষ্টা ছিলেন সেই সময় কার্তিক আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটিয়েছিলেন।

“কার্তিক যখন জাতীয় দলের জার্সিতে অভিষেক ঘটায় তখন আমি টিমের উপদেষ্টা ছিলাম। আর এখন ও ধারাভাষ্যকার হিসাবে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অভিষেক ঘটাবে। বক্সেও ও দারুণ পারফর্ম করবে, সেই বিষয়ে আমিঃ নিশ্চিত।”

গাভাসকারকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন দীনেশ কার্তিকও। নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “আপনার সঙ্গে থাকতে পারাটা দারুণ বিষয় হতে চলেছে। শুভেচ্ছার জন্য ধন্যবাদ স্যার।”

দু-দিন আগেই কার্তিক জানিয়েছিলেন, ইয়ন মর্গ্যান আইপিএলের আমিরশাহি পর্বে খেলতে না পারলে তিনি দায়িত্ব নিতে প্রস্তুত। ৩৬ বছরের তারকা টিম ইন্ডিয়ার জার্সিতে ২৬টি টেস্ট, ৩২টি টি২০ এবং ৯৪টি একদিনের ম্যাচ খেলেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wtc final 2021 sunil gavaskar wishes dinesh karthik as kkrs former skipper set to debut as commentator in wtc final

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com