আইসিসি-র থেকে রাজস্ব চাইছে ডব্লিউডব্লিউই! কিন্তু কেন?

ডব্লিউডব্লিউই-র ফ্যানেরা পল হেম্যানের সঙ্গে রীতিমতো পরিচিত। একাধিক অবতারেই তাঁকে দেখেছে  রেস্টলিং দুনিয়া। কখনও ধারাভাষ্য়কার তো কখনও ম্যানেজার। যদিও এই মুহূর্তে তিনি ডব্লিউডব্লিউই ইউনিভার্সাল চ্যাম্পিয়ন ব্রক লেসনারের অ্যাডভোকেট।

By: Updated: January 19, 2019, 02:45:04 PM

ডব্লিউডব্লিউই-র ফ্যানেরা পল হেম্যানের সঙ্গে রীতিমতো পরিচিত। একাধিক অবতারেই তাঁকে দেখেছে  রেস্টলিং দুনিয়া। কখনও ধারাভাষ্য়কার তো কখনও ম্যানেজার। যদিও এই মুহূর্তে তিনি ডব্লিউডব্লিউই ইউনিভার্সাল চ্যাম্পিয়ন ব্রক লেসনারের অ্যাডভোকেট। হেম্যান এবার মহেন্দ্র সিং ধোনির ইস্যুতে আইসিসি-র থেকে রাজস্ব চাইছেন।

এবার প্রশ্ন আইসিসি-র থেকে কেন রাজস্ব চাইছে ডব্লিউডব্লিউই। পুরো বিষয়টা যদিও অত্যন্ত মজার ছলেই বলেছেন পল। মেলবোর্নে ধোনির দুর্দান্ত ইনিংসে মুগ্ধ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাও। আইসিসি আসন্ন ক্রিকেট বিশ্বকাপের কথা মাথায় রেখে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ নামেই একটি টুইটার হ্যান্ডেল চালু করেছে। সেখান থেকেই ধোনির উদ্দেশ্যে একটি টুইট করা হয়েছিল। সেখানে লেখা হয়,“Eat. Sleep. Finish games. Repeat. Life as @msdhoni”।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় রেকর্ডবুকে ধোনি, বিশ্বকাপের আগে বিশেষ বার্তা সৌরভের

আর এই টুইট চোখে পড়েছে হেম্যানের। তিনি লিখেছেন, “ অসাধারণ ধোনিকে এভাবে প্রচার করার জন্য় ক্রিকেট ওয়ার্ল্ড কাপকে আমার অভিনন্দন। কিন্তু #EatSleepConquerRepeat আমাদের মন্ত্র। এর জন্য আমাদের রাজস্বস্বরুপ নগদ, চেক, স্টক বা ক্রিপটোকারেন্সি  দিতে পারেন।” ডব্লিউডব্লিউই ভারতে নিজেদের প্রচারের কোনওরকম সুযোগ হাতছাড়া করে না। এদেশে নিজেদের জনপ্রিয়তা আরও বাড়াতে মরিয়া তারা।  

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Wwes paul heymans cheeky tweet after ms dhonis heroic knock against australia takes internet by storm67157

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X